বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কুমিল্লায় যুবদলে পদবঞ্চিতদের বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করেছেন পদবঞ্চিত নেতা-কর্মীরা। গতকাল কুমিল্লা-মিরপুর সড়কের বুড়িচং উপজেলা সদর এলাকায় তারা বিক্ষোভ ও সমাবেশ করেন। এতে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা যুবদলের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার সম্পাদক আবু যাহের শিপু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হামজা অরুণ, বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ ছাত্রদল সভাপতি সবুজ। সমাবেশে পদবঞ্চিতরা বলেন, উপজেলা যুবদলের নতুন কমিটিতে যাদের নাম এসেছে তাদের অনেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে টাকার বিনিময়ে এই কমিটি গঠন করা হয়েছে।

 সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক আবু নাসের বলেন, কোনো সম্মেলন বা আলোচনা ছাড়া টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি নিয়ে আসা হয়েছে। নিয়ম অনুযায়ী কমিটি অনুমোদন দেওয়ার কথা কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল নেতাদের, এ ক্ষেত্রে সেটা করা হয়নি। তৃণমূল নেতা-কর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে।

কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, আমি বুড়িচং উপজেলা যুবদলের কমিটির বিষয়ে অবগত নই। সোশ্যাল মিডিয়ায় দেখেছি। এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না ৫১ সদস্যের বুড়িচং উপজেলা যুবদলের কমিটি অনুমোদন দেন। এই কমিটিতে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদককে আহ্বায়ক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর