মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বনাশ

রাজধানীর ফুটপাতে অজ্ঞাত ব্যক্তির লাশ

নিজস্ব প্রতিবেদক

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বনাশ

রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন ইকবাল হোসেন (৫৫) নামে এক ব্যক্তি। তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা পৌনে ১১টায় এ ঘটনা ঘটে।

ঢামেক সূত্র জানায়, ইকবাল মিরপুর-১ থেকে তানজিল পরিবহনের বাসে করে সদরঘাট যাচ্ছিলেন। ওই বাসে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে কিছু খাইয়ে তার কাছ থেকে টাকা নিয়ে যায়। পরে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢামেকে নেওয়া হয়। সেখানে তার পাকস্থলী ওয়াশ করে হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ওই ব্যক্তির কাছ থেকে কত টাকা নিয়েছে এ বিষয়ে কিছু জানা যায়নি। তিনি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

রাজধানীর ফুটপাতে অজ্ঞাত ব্যক্তির লাশ : রাজধানীতে ফুটপাত থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৬০ বছর। রবিবার রাত ২টার দিকে খিলগাঁয়ের তিলপাপাড়া থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

গতকাল ঢামেক সূত্র জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে। সিআইডি ক্রাইমসিন ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার নাম-পরিচয় শনাক্তের চেষ্টা করছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর