শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০২০ ১০:৪২

টেকনাফ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে হাত ধোয়ার ব্যবস্থা

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফ পৌর শহরের বিভিন্ন পয়েন্টে হাত ধোয়ার ব্যবস্থা

টেকনাফে করোনাভাইরাসের সংক্রমণ রোধে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ব্রাক ও পৌরসভার লোগো সম্বলিত হ্যান্ড স্যানিটাইজার ও পানির ট্যাংক বসিয়ে জনগণেরর জন্য হাত ধোয়ার ব্যবস্থা করেছেন পৌর মেয়র হাজী মোহাম্মদ ইসলাম। 

গতকাল বুধবার (২৫ মার্চ) বিকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে  উপজেলা প্রশাসনের কার্যলয়ের সামনে, স্বাস্থ্য কমপ্লেক্সে, বাস স্টেশন জামে মসজিদের পাশে, লেঙ্গুর বিল সড়কের হোসেন কমিশনারের কার্যালয়ের সামনে, অলিয়াবাদ শাপলা চত্বর, টেকনাফ মডেল থানা প্রাঙ্গণে, লামার বাজার ব্রীজের পাশে ও পৌর ভবনের সামনে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। শহরে প্রবেশের সময় এসব স্থানে হাত ধুয়ে নিচ্ছেন সব শ্রেণিপেশার মানুষ।

এ প্রসঙ্গে টেকনাফ পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বলেন, উপজেলার পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে সব ধরনের মানুষ আসে। তাদের নিরাপত্তা ও সচেতনতায়  গুরুত্বপূর্ণ ১০টি পয়েন্টে স্যানিটাইজার দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। পর্যায়ক্রমে আরও ১৫টি পয়েন্টে এরকম হাত ধোয়ার ব্যবস্থা করা হবে। এছাড়া পৌরসভার পক্ষ থেকে বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইনে থাকা ৫ প্রবাসীকে ফল উপহার দেওয়া হয়েছে। একইসঙ্গে সচেতনতা মূলক মাইকিং করে সাধারণ জনগণকে বিভিন্ন নির্দেশনা দেয়া হচ্ছে।


বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য