শিরোনাম
প্রকাশ : ৪ এপ্রিল, ২০২০ ১৬:০৮

এবার গভীর রাতে বাড়ি বাড়ি খাদ্য দিলেন এমপি আজিজ

নিজস্ব প্রতিবেদক

এবার গভীর রাতে বাড়ি বাড়ি খাদ্য দিলেন এমপি আজিজ
খাদ্য সামগ্রী বিতরণ মুহূর্ত

গভীর রাত। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতেও ঘুমিয়ে ছিলেন হতদরিদ্র রায়হান আলী (৬২)। এমন সময় দরজায় কড়া নাড়লেন কেউ একজন। ঘরের ভেতর থেকেই জানতে চাইলে কে? প্রতি উত্তরে বললেন, ভয় নেই, এমপি এসেছেন, উঠুন, দরজা খুলুন। ঘুম থেকে উঠেই দেখলেন, সত্যিই এমপি তার বাড়িতে। কিছুক্ষণের জন্য অবাক চোখে তাকিয়ে রইলেন। এরপর ছুটোছুটি শুরু করলেন, কোথায় বসতে দেবেন এমপিকে?

ঘরের ভেতর থেকে কিছু একটা বের করে এনে এমপিকে বসতে দেবেন এমন প্রস্তুতি নেওয়ার সময় এমপি বলে উঠলেন, বসতে আসিনি, আমি জানি আপনারা এখন কাজ করতে পারছেন না। তাই কিছু খাদ্য সামগ্রী নিয়ে এসেছি। শুক্রবার মধ্যরাতে তাড়াশ ওয়াবদা বাঁধে এমন ঘটনা ঘটে। এরপর পাশের ঘরের ফাহিমা (৪০)কেও ঘুম থেকে ডেকে খাদ্য সামগ্রী দিয়েছেন সিরাজগঞ্জ-৩ আসনের সরকার দলীয় এমপি অধ্যাপক ডা.  আবদুল আজিজ। যারা কখনো ভাবতে পারেনি, এমপি তাদের বাড়িতে নিজেই খাদ্য সামগ্রী নিয়ে হাজির হবেন। শুধু ওয়াবদা বাঁধের রায়হান-ফাহিমাই নয়, আরও শতাধিক বাড়ি, পাশের কোহিত গ্রামসহ বেশ কয়েকটি গ্রামে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।  

এসময় সাহায্য পাওয়া ফাহিমা খাতুন বলেন, এমপি যে আমাদের সাহায্য করতে এত রাতে বাড়ি আসবেন তা আমরা ভাবতেই পারিনি। অধ্যাপক ডা. আব্দুল আজিজ বলেন, জনসমাগম এড়িয়ে দরিদ্রদের প্রয়োজনীয় খাবার আমরা গভীর রাতে পৌঁছে দিচ্ছি । যাতে তারা বাড়িতে থেকে করোনাভাইরাস প্রতিরোধে ভূমিকা রাখেন। আমি সাধ্যমতো খাবার পৌঁছে দিব।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য