৫ এপ্রিল, ২০২০ ১৮:১৯

সোনারগাঁয়ে সর্দি-কাশি-জ্বর নিয়ে একজনের মৃত্যু

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁয়ে সর্দি-কাশি-জ্বর নিয়ে একজনের মৃত্যু

নারায়ণঞ্জের সোনারগাঁয়ে সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে (৮০) বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার সকালে ১০টায় উপজেলার কাচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় অসুস্থ অবস্থায় তিনি মারা যান। 

তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন না বলে নিশ্চিত করেছেনে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা।

নিহত জিল্লুর রহমান কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার তাম্মি নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হেলিনের ছেলে। তিনি সেনপাড়া এলাকার সোহেল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বলে জানা যায়।

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, জিল্লুর রহমান সেনপাড়া এলাকার পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন। সে জন্মগত ভাবই তার শ্বাসকষ্ট ছিল। আজ সকালে শ্বাসকষ্টের সমস্যা বেড়ে যায়। এক পর্যায়ে তিনি নিস্তেজ হয়ে পড়েন। সকাল ১০টায় অসুস্থ অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর পর বিভিন্ন স্থানে পরিবারের লোকজন ফোন করলেও কেউ সামনে আসছেন না।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. পলাশ কুমার শাহা বলেন, কাচঁপুরে সর্দি, কাশি, শ্বাসকষ্ট ও জ্বরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে । তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যায়নি। 

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইদুল ইসলাম বলেন, ওই ব্যক্তির পাঁচ বছর ধরে নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। বার্ধক্যজনিত কারণে তিনি মারা গেছেন। তাই ওই এলাকা লকডাউনের প্রয়োজন নেই।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর