শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:২২
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৬:২৩

করোনার কাছে হার মানলেন বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

করোনার কাছে হার মানলেন বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা
মো. সাইবুর

মহামারি করোনাভাইরাসের কাছে হার মানলেন বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইবুর। বুধবার দুপুর ১টার দিকে তিনি ঢাকায় সরকারি কমর্চারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

করোনা আক্রান্ত হয়ে তিনি ওই হাসপাতালে গত তিন সপ্তাহ ধরে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাকে আইসিউতে, পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সপ্তাহখানেক লাইফ সাপোর্টে থাকার পর বুধবার তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান বলেন, আমাদের দুঃখের সাগরে ভাসিয়ে দিয়ে প্রিয় সহকর্মী সাইবুর না ফেরার দেশে চলে গেছেন। গত ৭ সেপ্টেম্বর তিনি সরকারি কর্মচারী হাসপাতালে ভর্তি হন। পরের দিন তার ক‌রোনা পরীক্ষা করা হয়। করোনা রিপোর্ট পজেটিভ আসার পর থেকেই তিনি ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিলেন।

মৃত্যুকালে সাইবুরের বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরল উপজেলায়।

মো. সাইবুর গত বছরের জুলাই মাসে বন্দর উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা হিসেবে কয়েক বছর কর্মরত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর