শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২১ ২১:২৩
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে করোনা প্রতিরোধে মাঠে প্রশাসন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গলে করোনা প্রতিরোধে মাঠে প্রশাসন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন। আজ সোমবার রাতে শহরের চৌমুহনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গণসচেতনতামূলক প্রচারণা করা হয়। একই সাথে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। 

হ্যান্ড মাইক দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ও উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. নেছার উদ্দিন সবাইকে মাস্ক পরিধার করা ও সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ করেন। এসয় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসের চৌধুরী ও শ্রীমঙ্গল থানার পুলিশ সদসরা। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, সারা বিশ্বের সাথে আমাদের দেশেও হঠাত করে করোনার প্রদোর্ভাব বেরে যাচ্ছে। শ্রীমঙ্গল উপজেলায়ও প্রতিদিন মানুষ করোনায় আক্রান্ত হচ্ছেন। এই ভাইরাসের সংক্রামন থেকে রক্ষা পেতে সরকার ১৮টি বিধি নিষেধ আরোপ করেছে। জনসাধারনকে অবশ্যই এই নির্দেশনা গুলো মেনে চলতে হবে। আমরা আজ এ উপজেলার জনসাধারণকে সচেতন করছি। তিনি সবাইকে নির্দেশনা গুলো মেনে চলতে অনুরোধ জানান। 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. সাজ্জাদ হোসের চৌধূরী জানান, দ্বিতীয় ধাপে শুরু হওয়া করোনাভাইরাস সংক্রমনে এ উপজেলায় গত ২০ মার্চ থেকে সোমবার পর্যন্ত ১৪ জন আক্রান্ত হয়েছেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর