২১ এপ্রিল, ২০২১ ১৩:০৮

বগুড়ায় করোনায় আরও তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় আরও তিনজনের মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় জেলায় এই ভাইরাসে ছোবলে আরও দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪৩ জন।

সবশেষ মারা যাওয়া ব্যক্তিরা হলেন- গাবতলী উপজেলার তরফ সরতাজ এলাকার খাজা মিয়া (৪৫), শেরপুর উপজেলার যুগিগাতী এলাকার জোবেদা খাতুন (৫৫) এবং বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার রহিমা বেগম (৮০)।  

তারা সবাই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় শনাক্তের সংখ্যা কমেছে। ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ৪৩জনের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তের হার ১৩ দশমিক ৯১ শতাংশ। এর আগে গেল সাতদিন জেলায় শনাক্তের হার ২০ শতাংশের উপরে ছিল। 

এদিকে জেলায় একদিনে সুস্থ হয়েছে ৩৪জন। নতুন আক্রান্ত ৪৩জনের মধ্যে সদরের ৩৫জন, শেরপুরে ৪জন, দুপচাঁচিয়ার ৩জন এবং বাকি একজন শিবগঞ্জের বাসিন্দা। 

বুধবার বেলা ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। 

এর আগের দিন জেলায় ৩১১ নমুনায় ৭৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছিল।

ডা. তুহিন জানান, ২০ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৯৩টি নমুনায় ৩৯জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস ল্যাবে ১৬ নমুনায় ৪জনের পজিটিভ পাওয়া গেছে।

তিনি আরও জানান, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ হাজার ৫৩৪জনে। সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ১০হাজার ১৮৬জনে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৮২ জনে গিয়ে দাঁড়িয়েছে। জেলায় বর্তমানে করোনা চিকিৎসাধীন রয়েছে ১,০৬৬জন।

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর