শিরোনাম
প্রকাশ : ২৯ এপ্রিল, ২০২১ ১৯:৩৬
প্রিন্ট করুন printer

লাকসামে আরও ৬ জনের করোনা শনাক্ত

লাকসাম প্রতিনিধি

লাকসামে আরও ৬ জনের করোনা শনাক্ত
Google News

কুমিল্লার লাকসামে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এ নিয়ে সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৫৮ জনে। আর এ পর্যন্ত করোনায় মারা গেছেন ২১ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৫২৩ জন।

লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. আলমগীর হোসেন জানান, উপজেলায় বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ২৭টি নমুনার রিপোর্ট আসে। তাদের মধ্যে ৬ জনের পজিটিভ ও অন্য ২১টি রিপোর্ট নেগেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে ৫ জন পুরুষ ও ১ জন নারী। তাদের মধ্যে পৌরসভার ৪ জন, গোবিন্দপুর ইউনিয়নের ১ জন ও আজগরা ইউনিয়নের ১ জন।

তিনি আরও জানান, উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৩ হাজার ১৮৪টি। তাদের মধ্যে ৩ হাজার ১৪৪টি রিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত রিপোর্টের মধ্যে ৬৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বাকী ২ হাজার ৪৮৬টি রিপোর্ট নেগেটিভ এসেছে। এখনো প্রক্রিয়াধীন রয়েছে ৪০টি নমুনার রিপোর্ট।
 
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিয়া বিনতে আলম করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। রোগীদের চিকিৎসা সেবায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সর্বদা তৎপর বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর