শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০২১ ২০:২৬
প্রিন্ট করুন printer

করোনায় নাটোরে শিল্পী আলাউদ্দিন শেখের মৃত্যু

নাটোর প্রতিনিধি:

করোনায় নাটোরে শিল্পী আলাউদ্দিন শেখের মৃত্যু
Google News

বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী আলাউদ্দিন শেখ করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সকাল সাড়ে ১০টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মুত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। 

গত ৪মে মঙ্গলবার তিনি করোনায় আক্রান্ত হয়ে নাটোর সদর আধুনিক হাসপাতালে ভর্তি হন। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে গত শুক্রবার (৭ মে)  তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ইন্তেকাল করেন। তিনি রাজশাহী বেতারের তালিকাভুক্ত শিল্পী ও নাটোর তথ্য অফিসের নিয়মিত প্রচার শিল্পী হিসেবে কাজ করেছেন। এছাড়াও ভোলা মন বাউল সংগঠনসহ বিভিন্ন বিভিন্ন সংগীত প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন। 
তিনি নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের চাঁদপুর কুড়িয়াপাড়া গ্রামের কালু শেখের ছেলে।

শিল্পী আলাউদ্দিনের মুত্যুর খবর পেয়ে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলমের নির্দেশে সহকারী কমিশনার (ভূমি) রনি খাতুন শিল্পীর গ্রামের বাড়ি চাঁদপুর কুড়িয়াপাড়া গ্রামে পরিবারের সদস্যদের সাথে দেখা করেন এবং দাফনের জন্য ১০ হাজার টাকা প্রদান করেন। এসময়  শিল্পী আলাউদ্দিনের মুত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর