শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ২২:০৪
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় করোনায় নারীসহ তিনজনের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় করোনায় নারীসহ তিনজনের মৃত্যু
Google News

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। চার ঘণ্টার ব্যবধানে তারা মারা যান। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফন করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্যবিভাগ।

শনিবার দুপুর ১টা থেকে বিকাল ৪টার মধ্যে তারা মারা যান।

করোনায় নিহতরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বীনতলা মল্লিকপাড়ার আনিছুর রহমানের স্ত্রী সালেহা বেগম (৭০), জীবননগর উপজেলার বাঁকা গ্রামের মৃত এলাহি মন্ডলের ছেলে শুকুর আলী (৭০) এবং দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামের মৃত সৈয়দ শেখের ছেলে আক্কাস আলী (৭০)।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম জানান, চুয়াডাঙ্গা শহরের জ্বীনতলা মল্লিকপাড়ার আনিছুর রহমানের স্ত্রী সালেহা বেগম করোনা উপসর্গ নিয়ে গত ১২ জুন সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হন। নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে রেডজোনে স্থানান্তর করা হয় সালেহা বেগমকে। আজ শনিবার দুপুর দেড়টায় মারা যান সালেহা বেগম।

একইদিন দুপুর ১টার দিকে মারা যান জীবননগর উপজেলার বাঁকা গ্রামের মৃত এলাহি মন্ডলের ছেলে শুকুর আলী। গত ১৩ জুন তিনি করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এসে ভর্তি হন। করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। এরপর তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডের রেডজোনে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি।

এদিকে, একই ওয়ার্ডে বিকাল ৪টার দিকে মারা যান দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামের মৃত সৈয়দ শেখের ছেলে আক্কাস আলী। তিনি গত ১৪ জুন জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হন। করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসলে ১৬ জুন তাকে রেডজোনে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর