শিরোনাম
প্রকাশ : ২৫ জুন, ২০২১ ১৬:২৫
আপডেট : ২৫ জুন, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

চুয়াডাঙ্গায় আরও ১১৬ জনের করোনা শনাক্ত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় আরও ১১৬ জনের করোনা শনাক্ত
Google News

গত ২৪ ঘন্টায় চুয়াডাঙ্গা জেলাতে ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। যা শনাক্তের হারে ৫০ শতাংশ হিসেবে দেখিয়েছে স্বাস্থ্য বিভাগ। এ সময় করোনায় ১ জন এবং উপসর্গ নিয়ে ৬ জন মারা গেছেন। জেলার করোনা পরিস্থিতি বিবেচনায় ইতিমধ্যেই জেলা প্রশাসন জেলার দুটি উপজেলা, একটি পৌর এলাকা এবং একটি ইউনিয়নে লকডাউন ঘোষণা করেছেন। স্থানীয় প্রশাসন লকডাউন কার্যকর করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তবে সাধারণ মানুষ নানা অজুহাতে বাইরে বেরিয়ে আসছে।

চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় চুয়াডাঙ্গা সদর উপজেলায় দরবেশ আলী (৭০) নামের একজন করোনা পজিটিভ অবস্থায় মারা যান। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যান ৬ জন। এরা হলেন সদর উপজেলার সুফিয়া বেগম (৪৫), দামুড়হুদার খাদিজা খাতুন (৪৫) ও মনোয়ারা বেগম (৬৫) এবং দর্শনার সফুরা বেগম (৪০), ইসমাইল হোসেন (৭০) ও আরশাদ উদ্দিন (৫৫)।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ আকরাম জানান, বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গায় করোনা পরীক্ষার ২৩২টি ফলাফল আসে। এর মধ্যে ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ফলাফলের মধ্যে সদর উপজেলার ৬১ জন, জীবননগরের ২৯ জন, আলমডাঙ্গার ১৪ এবং দামুড়হুদার ১২ জন রয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর