শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১৩:৪৭
আপডেট : ১৪ জুলাই, ২০২১ ১৩:৫১
প্রিন্ট করুন printer

বাগেরহাটে করোনার টিকা নিতে কেন্দ্রে দীর্ঘ ভিড়

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে করোনার টিকা নিতে কেন্দ্রে দীর্ঘ ভিড়
Google News

বাগেরহাটে করোনার টিকা নেওয়ার ক্ষেত্রে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে আগ্রহ বাড়ছে। আজ বুধবার বাগেরহাট সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রে ৫টি বুথে দেওয়া হচ্ছে এই টিকা। গতকাল মঙ্গলবার সদর হাসপাতালের করোনা টিকা কেন্দ্রে ১ হাজার ৩৯০ জনসহ ৮টি উপজেলা কেন্দ্র থেকে সর্বমোট ২ হাজার ৩৩৯ জন টিকা নিয়েছেন।

বাগেরহাট জেলা স্বাস্থ্য বিভাগ বলছে, জেলায় করোনার টিকা দিতে দ্বিতীয় দফায় ৪০ হাজার ডোজের চীনের সিনোফার্মার টিকা পাঠিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। বাগেরহাটে এবার যারা রেজিস্ট্রেশন করবে তাদের প্রথম ও দ্বিতীয় ডোজের জন্য স্বাস্থ্য বিভাগের কাছে চীনের সিনোফার্মার টিকা রয়েছে। 

মঙ্গলবার পর্যন্ত সিনোফার্মার টিকা নিতে বাগেরহাট জেলায় ১৭ হাজার ৬৪৬ জন টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন। দ্বিতীয় পর্যায়ে গতকাল মঙ্গলবার পর্যন্ত বাগেরহাট সদর হাসপাতালসহ ৯টি করোনা টিকাদান কেন্দ্র থেকে ৬ হাজার ৫৬৯ জন করোনার সিনোফার্মার টিকা নিয়েছে।

বাগেরহাট সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, জেলা সদরে দ্বিতীয় পর্যায়ে সিনোফার্মার গণটিকা দেয়ার কার্যক্রম চলছে। বাগেরহাট সদর হাসপাতালসহ ৯টি করোনা টিকা কেন্দ্রে প্রতিদিনই টিকা গ্রহণ ইচ্ছুকদের টিকা দেওয়া হচ্ছে। আর সাধারণ মানুষও আগ্রহের সাথে টিকা নিতে কেন্দ্রে আসছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর