১৭ আগস্ট, ২০২১ ১৭:৪৫

সিলেটে করোনা কেড়ে নিয়েছে আরও ১৭ জনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে করোনা কেড়ে নিয়েছে আরও ১৭ জনের প্রাণ

সিলেটে কেবল দীর্ঘ হচ্ছে করোনায় প্রাণহানীর তালিকা। মঙ্গলবার সকাল ৮টা থেকে পূর্ববর্তী ২৪ ঘন্টায় সিলেটে করোনা কেড়ে নিয়েছে আরও ১৭ জনের প্রাণ। এই প্রাণহানীর দিনে সিলেট বিভাগে রেকর্ড সংখ্যক আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়েছেন। ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৭৫৮ জন। আর একই সময়ে আক্রান্ত সনাক্ত হয়েছেন ৩৫৭ জন। 

মঙ্গলবার সকালে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় যে ১৭ জন মারা গেছেন তাদের সবাই সিলেট জেলার। আর এ নিয়ে বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯১৯ জনে। মারা যাওয়াদের মধ্যে সিলেট জেলার ৭৪৫ জন, সুনামগঞ্জের ৬১ জন, হবিগঞ্জের ৪৪ জন ও মৌলভীবাজারের ৬৯ জন। 

এদিকে, গেল ২৪ ঘন্টায় আক্রান্ত সনাক্ত হওয়া ৩৫৭ জন নিয়ে বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ হাজার ৬২৮ জনে। এর মধ্যে সিলেট জেলার ৩০ হাজার ৯৩১ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৬৭৫ জন, হবিগঞ্জের ৫ হাজার ৯৩৬ জন ও মৌলভীবাজার জেলার ৭ হাজার ৮৬ জন।

গত সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত সময়ে সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭৫৮ জন। এখন পর্যন্ত সিলেট বিভাগে এটাই হচ্ছে একদিনে সর্বোচ্চ সুস্থতার রেকর্ড। আর এনিয়ে সিলেট বিভাগে সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ৩৭ হাজার ৭৯৫ জন। এর মধ্যে সিলেট জেলার ২৫ হাজার ৪০৮ জন, সুনামগঞ্জের ৪ হাজার ২৪৭ জন, হবিগঞ্জের ২ হাজার ৯০৬ জন ও মৌলভীবাজারের ৫ হাজার ২৩৪ জন।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর