১৭ এপ্রিল, ২০১৯ ০১:৩২

এসিআই মটরস'র বৈশাখী আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

এসিআই মটরস'র বৈশাখী আয়োজন

বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপনে এসিআই মটরস দেশব্যাপী ২০টি জেলায় আয়োজন করেছে বৈশাখী মেলা। পহেলা বৈশাখে রংপুর জেলায় মেলার আয়োজন করা হয় রংপুর সদরের হাজীর হাট মাঠে। 

দিনব্যাপী এ মেলায় এসিআই মটরস'র গ্রাহক এবং শুভানুধ্যায়ীদের জন্য আয়োজন করা হয় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নানা রকম খাবার, গ্রামীন বিভিন্ন খেলা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলায় প্রদর্শন করা হয় এসিআই মটরস'র সকল পণ্য সমূহ যা উপস্থিত দর্শনার্থীদের মাঝে বিপুল সাড়া ফেলে। বৈশাখী মেলায় সোনালিকা ট্র্যাক্টর'র নতুন মডেল ৫২ ম্যাক্স'র উদ্বোধন করা হয় এবং গ্রাহকের কাছে হস্তান্তর করা হয়। ৫২ হর্স পাওয়ার'র এ ট্র্যাক্টরটিতে রয়েছে প্রজেকশন হেডলাইট, পাওয়ার স্টিয়ারিং, ফুয়েল এফিসিয়েন্ট ইঞ্জিন, ওআইবি ব্রেক, উন্নত গিয়ারবক্স, আরামদায়ক ড্রাইভার সিট সহ অত্যাধুনিক সকল সুবিধা।

মেলায় উপস্থিত ছিলেন এসিআই মটরস এর কর্মকর্তাবৃন্দ, স্থানীয় প্রশাসন এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ সহ এসিআই মটরস অসংখ্য গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ।
 
এসিআই মটরস দেশের শীর্ষ কৃষি যান্ত্রিকীকরণ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি বাজারজাত করছে সোনালিকা ট্র্যাক্টর, এসিআই পাওয়ার টিলার, ডিজেল ইঞ্জিন, পাম্প, রিপার, ইয়ানমার কম্বাইন হারভেস্টার, রাইস ট্রান্সপ্লান্টারসহ অত্যাধুনিক সব কৃষি যন্ত্রপাতি। এসিআই মটরস'র সোনালিকা ট্র্যাক্টর দেশের ১ নম্বর ট্র্যাক্টর ব্র্যান্ড। এসিআই মটরস এর রয়েছে দেশব্যাপী শক্তিশালী সার্ভিস নেটওয়ার্ক যার মাধ্যমে ৬ ঘণ্টার মধ্যে দেশের যে কোন গ্রাহককে প্রতিষ্ঠানটি বিক্রয়োত্তর সেবা প্রদান করে থাকে। এছাড়াও প্রতিষ্ঠানটি বাংলাদেশে বিশ্বের  শীর্ষস্থানীয় ব্র্যান্ড ইয়ামাহা মটর সাইকেল, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল, কোবেলকো, কেইস, লোভল কন্সট্রাকশন ইকুপমেন্ট এর একমাত্র পরিবেশক।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর