২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৬:০৬

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার নাটোরের ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক

ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নিয়ার নাটোরের ইউপি সদস্য

ওয়ালটনের পক্ষ থেকে ইউপি সদস্য ছায়েদ আলীর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেয়া হচ্ছে।

পরিবারের জন্য ১১ সিএফটির একটি ওয়ালটন রেফ্রিজারেটর কিনে ছিলেন ছায়েদ আলী। তিনি নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য। ২৭ হাজার ৪০০ টাকা দামের ওই ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন তিনি। 

এলাকার সবার কাছে এখন তার নতুন পরিচিতি ‘মিলিয়নিয়ার ছায়েদ’। অপ্রত্যাশিত এ সৌভাগ্যে তার পরিবারেও বইছে খুশির বন্যা।

চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোরের আওতায় ফ্রিজ ক্রেতাদের এ সুযোগ দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। যে কোনো মডেলের ওয়ালটন রেফ্রিজারেটর কিংবা ফ্রিজার কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা প্রতিদিনই পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে ১ লাখ টাকাসহ বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার কিংবা ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব সুবিধা থাকছে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত।

জানা গেছে, ১ আগস্ট স্থানীয় চাঁচকৈর বাজারের ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজটি কেনেন ছায়েদ আলী। এরপর ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ফ্রিজটি রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যেই তার মোবাইল ফোনে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায়। 

১৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ছায়েদ আলীর হাতে ১০ লাখ টাকা হস্তান্তর করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রোকসানা আক্তার, গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম, স্থানীয় সংবাদপত্র ‘দৈনিক দিবারাত্রি’র সম্পাদক আতাহার হোসেন, ওয়ালটনের এরিয়া ম্যানেজার আক্তার হাবিব খান শূর এবং ওয়ালটন প্লাজার ম্যানেজার কুমার অভিজিৎ গৌরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে ছায়েদ আলী বলেন, ১০ লাখ টাকার মেসেজ পাওয়ার পর প্রথমে বিশ্বাস হয়নি। পরে প্লাজার কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে নিশ্চিত হই। ওয়ালটন কর্তৃপক্ষের প্রতি আমি কৃতজ্ঞ। তাদের ধন্যবাদ। ১০ লাখ টাকার মধ্যে লোন পরিশোধ এবং বাকি টাকায় জমি লিজ নিয়ে চাষাবাদ করবেন।

 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর