শিরোনাম
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৯ ১৪:৩৬

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি

প্রেস বিজ্ঞপ্তি

সাফল্যের ১যুগ পেরিয়ে এস্কিমি

গত ১৩ ডিসেম্বর, ২০১৯ এস্কিমি ডিএসপি’র ১৩তম জন্মদিন উদযাপিত হয়। জন্মদিনের অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয় এস্কিমির গুলশান অফিসে।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিজ্ঞাপনদাতা সংস্থা ও ব্র্যান্ডের প্রতিনিধিরা।

আগত অতিথিদের অভ্যর্থনা জানান এস্কিমির ম্যানেজি ডিরেক্টর, সাউথ এশিয়া লুতফি চৌধুরী এবং বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার যশুয়া অধিকারীসহ এস্কেমি ফ্যামেলির সব সদস্যবৃন্দ।

১৩তম প্রতিষ্ঠাবার্ষিকিতে এ বছর এস্কিমি সরাসরি বাংলাদেশি পাবলিশারদের সঙ্গে কাজ করা শুরু করার (এসএসপি) এবং ৩টি নতুন ফিচার আনার ঘোষণা দিয়েছে, যা বাংলাদেশের বিজ্ঞাপন দাতাদের জন্য অত্যন্ত কার্যকরী হবে বলে আশা করা যায়।

সে সময় লুতফি চৌধুরী বলেন, এসব নতুন সংযোজনা বাংলাদেশ বিজ্ঞাপন শিল্পে বৈপ্লবিক অধ্যায়ের সূচনা করতে পারে বলে আমি মনে করি। জন্মদিনের অনুষ্ঠানে সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান এসব সংযোজনাকে সাধুবাদ জানান।

এস্কিমির ডেটা ম্যানেজমেন্ট প্লাটফর্ম গ্লোবালি এক বিলিয়ন ব্যবহারকারীদের ১৫০ বিলিয়ন ইম্প্রেশন, ২.২ মিলিয়ন সাইট ও আপে ১০০টির বেশি ডেটা স্টোরিতে বিজ্ঞাপন প্রদর্শন করে আসছে।

উল্লেখ্য, এস্কিমি প্রযুক্তি বিশ্বে দ্রুততম সম্প্রসারিত এক প্লাটফর্মের নাম, যা এখন ৫০টি দেশে সফলভাবে সেবা দিয়ে যাচ্ছে এবং ভিশন ২০২০ এ ৭০টি দেশে এ সেবা সম্প্রসারণ ও আরও বেশি নতুন নতুন প্রযুক্তি সংযোজনের লক্ষ্যস্থির করেছে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য