শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫০
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:৫৯

শিশুদের জন্য দুটি দিন

অনলাইন ডেস্ক

শিশুদের জন্য দুটি দিন

পড়ার চাপ আর চার দেয়ালের বন্দিজীবন থেকে শিশুদের কিছুটা বিনোদন দিতে রাজধানীর গুলশানে শহীদ তাজউদ্দিন স্মৃতি পার্কে শুক্রবার থেকে শুরু হয়েছে দুদিনব্যাপী ‘ফার্ম ফ্র্রেশ চিলড্রেনস ডে ২০২০’। ‘হাসবে, খেলবে, বাড়বে শিশু; সবারই চাই ভালো কিছু’ শ্লোগানে শুরু হওয়া এই অনুষ্ঠানে থাকছে বিনোদনের পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক প্রতিযোগিতা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১১ আসনের সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ।

এই আয়োজনে শিশুদের জন্য রয়েছে চমৎকার সব খেলাধুলার ব্যবস্থা। এ ছাড়াও রয়েছে চিত্রাঙ্কন, কোলাজ ক্রাফট, হাতের লেখা প্রতিযোগিতা, পুতুল নাচ ও গল্প, সিসিমপুর, ম্যাজিক শো, কমেডি ও মাইম শো, থ্রিডি বায়োস্কোপ, ফটো জোন, সার্কাস, গেম জোন ও ফান রাইড জোনসহ চমৎকার সব আয়োজন। শহুরে জীবনে শিশুরা যাতে নিরাপদে ও নিশ্চিন্তে দুটি দিন আনন্দে কাটাতে পারে, সে লক্ষে ফার্ম ফ্রেশের এই আয়োজন। শিশুরা ছাড়াও সব বয়সের মানুষের উপভোগ্য এই অনুষ্ঠানটি।

ফার্ম ফ্রেশ চিলড্রেনস ডে উপলক্ষে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের এ জি এম (ব্র্যান্ড মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, শিশুর শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলার মাঠ দিন দিন কমে যাচ্ছে, যা শিশুদের বিকাশে বিরূপ প্রভাব ফেলে। তারা যাতে নিরাপদ ও নিশ্চিতে  খেলাধুলা ও আনন্দ করতে পারে সে লক্ষে আমরা চিলড্রেনস ডে পালন করে থাকি। আমরা আশা করি, এ আয়োজন শিশুদের বিকাশের কিছুটা হলেও সহযোগিতা করে।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য