শিরোনাম
প্রকাশ : ১৩ জুলাই, ২০২০ ১৪:০৬

বাসাতেই উপভোগ করুন লা মেরিডিয়ানের ফাইভ স্টার মেন্যু

অনলাইন ডেস্ক

বাসাতেই উপভোগ করুন লা মেরিডিয়ানের ফাইভ স্টার মেন্যু

সামাজিক দূরত্ব বজায় রাখার এ সময়ে বাসায় ফাইভ স্টার ডাইনিং অভিজ্ঞতার জন্য 'লা মেরিডিয়ান ঢাকা' নিয়ে এসেছে সময়োপযোগী টেকঅ্যাওয়ে মেন্যু। এ মেন্যুতে থাকছে রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিকারী স্বাস্থ্যকর সালাদসহ মজাদার খাবার এবং চমৎকার সব কনফেকশনারি। 

সম্পূর্ণ পরিচ্ছন্নতা বজায় রেখে পাঁচ-তারকা এ হোটেলটি পিৎজ্জা, ডেজার্ট, কেক, কফির আলা কার্তে মেন্যু সহ ৩-৫ কোর্সের খাবার ডেলিভারি করবে। এছাড়াও, থাকছে বার্গার ও স্যান্ডউইচ টেকঅ্যাওয়ের সুযোগ। ৩-৫ কোর্সের খাবারের তালিকায় দেশীয় খাবারের পাশাপাশি রয়েছে ইতালীয় এবং আরব্য খাবার। জনপ্রতি কোর্স অনুযায়ী এ খাবারের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩,৯০০+ টাকা থেকে ৬,৫০০+ টাকা। 

এখন বাসার ডিনারে সহজেই ৩-৫ কোর্সের পারমিজিয়ানা ডি মেলানজান (এগপ্ল্যান্ট, মোজারেলা এবং টমেটো সস), ভার্দুর গ্রিগিলাতে অ্যাল্লে আরবে (অ্যাসর্টেড গ্রিলড ভেজিটেবল), মিনেস্ত্রোনে তোস্কানো স্যুপ, পিৎজ্জা (পছন্দের স্বাদ অনুযায়ী), লাসানিয়া মোদেনেস, পল্লো আলা দিয়াভোলো (চিকেন) এবং নানা স্বাদের ডেজার্ট উপভোগ করা যাবে, যা ভোজনরসিকদের ইতালীয় ভোজের অভিজ্ঞতাকে পরিপূর্ণ করবে। 

এছাড়াও, বাসার ডিনার টেবিলে ভোজনরসিকরা নিয়ে আসতে পারবেন ৪-কোর্সের আরব্য খাবারের স্বাদ। আরব্য কোল্ড মেজেহ (হামাস), হারিরা স্যুপ (স্যুপ), দাজাজ শিশ তাওক, পছন্দের ডেজার্ট, ওম আলী অথবা ফল এবং পানীয়র অনন্য সমন্বয় ভোজনরসিকদের নিয়ে যাবে আরব্য রজনীর কোনো গল্পে।

এছাড়াও, দেশীয় টেকঅ্যাওয়ে মেন্যুতে থাকছে স্টার্টার, মেইন কোর্স, ডেজার্ট এবং পানীয়। লা মেরিডিয়ান ঢাকার ১০ জনের জন্য সেট মেন্যুতে থাকছে বিভিন্ন রকমের সালাদ, চাটনি, ইলিশ ভাজা, কাচ্চি বিরিয়ানি, গরুর কালাভুনা, তান্দুরি চিকেন, রকমারি ফ্রেঞ্চ পেস্ট্রি, ফল, পানীয় এবং অন্যান্য খাবার, যার খরচ পড়বে ৩০,০০০++ টাকা।

এ নিয়ে লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্ট্যান্টিনোজ এস. গাভ্রিয়েল বলেন, ‘বৈশ্বিক মহামারির কারণে বর্তমানে আমরা এক বিশাল চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি, তা সত্ত্বেও লা মেরিডিয়ান ঢাকা গ্রাহকদের চাহিদা পূরণের জন্য নতুন সেবা নিয়ে আসার চেষ্টা করছে। সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং সবাইকে নিজ বাসায় অবস্থানে উৎসাহিত করতে বিশেষজ্ঞদের পরামর্শ ও প্রচেষ্টার প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে; এবং এজন্য পরিবর্তিত পরিস্থিতিতে, আমরা আমাদের অতিথিদের জন্য টেকঅ্যাওয়ে মেন্যু আনতে পেরে আনন্দিত। আমরা চাই, আমাদের গ্রাহকরা বাড়িতেই সহজে এবং নিরাপদে লা মেরিডিয়ান ঢাকার সেবার অভিজ্ঞতা উপভোগ করুক।’

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর