শিরোনাম
প্রকাশ : ৩০ জুলাই, ২০২০ ০০:০৩

ইউএস-বাংলার ঢাকা-কক্সবাজার ফ্লাইট পুনরায় শুরু বৃহস্পতিবার

অনলাইন ডেস্ক

ইউএস-বাংলার ঢাকা-কক্সবাজার ফ্লাইট পুনরায় শুরু বৃহস্পতিবার

আগামী ৩০ জুলাই থেকে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে পুনরায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে। কোভিড-১৯ সময়কালীন ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটের ধারাবাহিকতায় দেশীয় পর্যটকদের কাছে অত্যন্ত জনপ্রিয় গন্তব্য কক্সবাজারে ফ্লাইট শুরু হতে যাচ্ছে।

সব ধরনের স্বাস্থবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার বিমান বন্দরের উদ্দেশে ছেড়ে যাবে এবং প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ১১টা ৩৫মিনিট, দুপুর ২টা ৫মিনিট ও বিকাল ৫টা ৫মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ঢাকা থেকে কক্সবাজারের নূন্যতম ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। 

কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে যেকোনও পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে ১ জুন থেকে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। 

ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট ও ড্যাশ ৮-কিউ৪০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। 

ইউএস-বাংলায় ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে। 


কক্সবাজারে ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের জন্য যাত্রীদের চাহিদার ওপর ভিত্তি করে স্পেশাল প্যাকেজের সুবিধাও রেখেছে। 

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। বিশ্বের যেকোনও গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে। 

যাত্রী নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা বিবেচনা করে আস্থার সাথে ইউএস-বাংলায় ভ্রমণ করুন। 

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর