শিরোনাম
প্রকাশ : ১১ মার্চ, ২০২১ ১৬:০২
প্রিন্ট করুন printer

বিশ্বমানের সেবা নিয়ে চট্টগ্রামে এভারকেয়ার হসপিটাল

প্রেস বিজ্ঞপ্তি

বিশ্বমানের সেবা নিয়ে চট্টগ্রামে এভারকেয়ার হসপিটাল

উদীয়মান বাজারে বিনিয়োগকারী হেলথকেয়ার গ্রুপ এভারকেয়ার গ্রুপ, দেশের বন্দরনগরী চট্টগ্রামে তাদের নতুন হসপিটাল উদ্বোধন করতে যাচ্ছে। এপ্রিল ২০২১ এ উদ্বোধন হতে যাওয়া এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, আন্তর্জাতিক এই গ্রুপটির নতুন সংযোজন হতে যাচ্ছে ।

সর্বাধুনিক প্রযুক্তিসমৃদ্ধ মেডিকেল সেবা ও ৫ শতাধিকেরও বেশি মেডিকেল প্রোফেশনালসদের সাথে নিয়ে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম, চট্টগ্রামের সকল স্তরের রোগীদের সর্বোচ্চ মানের সেবা নিশ্চিত করবে। 

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার, অনন্যা আবাসিক এলাকায় ৪৭০ শয্যাবিশিষ্ট আন্তর্জাতিক মানের এই হসপিটালটি চট্টগ্রামের সর্বপ্রথম মাল্টি ডিসিপ্লিনারী সুপার-স্পেশিয়ালিটি টারশিয়ারি কেয়ার হসপিটাল হতে যাচ্ছে। এখানে থাকছে ২৪/৭ জরুরী বিভাগ, সর্বাধুনিক আইসিইউ সেবা এবং ২৭ টি বিশেষ ও উপ-বিশেষ বিভাগ যা পুরো অঞ্চলের ধারণক্ষমতার শূন্যস্থান পূরণে সক্ষম।

৪ লক্ষ ৯২ হাজার বর্গফুটের বিশাল আয়তনের জায়গা নিয়ে, ঢাকায় অবস্থিত দেশের একমাত্র জেসিআই কর্তৃক স্বীকৃত হসপিটাল এভারকেয়ার হসপিটাল ঢাকা,থেকেও বৃহৎ পরিসরে নির্মিত হয়েছে এই হসপিটালটি।  

যাত্রা শুরুর প্রসঙ্গে এভারকেয়ার গ্রুপ-এর সিইও ম্যাসিমিলিয়ানো কোলেলা বলেন, “চট্টগ্রামের মানুষের কাছে বিশ্বমানের সেবা পৌঁছে দিতে পেরে আমরা খুবই আনন্দিত। চট্টগ্রামের একমাত্র আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত হসপিটাল হিসেবে, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম সেবার মানদণ্ড এক নতুন উচ্চতায় নিয়ে যাবে এবং ভবিষ্যতের স্বাস্থ্যসেবা উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখবে। বাংলাদেশে এভারকেয়ার গ্রুপ ও আমাদের দলগুলো কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে এবং স্বাস্থ্যসেবার মান রূপান্তরিত করতে পথ সঞ্চালকের ভূমিকা রাখছে যা নিয়ে আমি সত্যিই গর্বিত।”

এভারকেয়ার হসপিটাল ঢাকা’র সিইও ডা. রত্নদ্বীপ চাস্কার বলেন, “ঢাকায় অবস্থিত শাখার মতো, এভারকেয়ার হসপিটাল চট্টগ্রামও মেডিকেল দক্ষতা, প্রশিক্ষিত লোকোবল এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে প্রথম দিন থেকেই সর্বাধুনিক সেবা নিশ্চিতের লক্ষ্যস্থির করেছে। বিদেশ ভ্রমণের ঝামেলা ছাড়াই রোগীরা নিজ শহরেই যেন বিশ্বমানের সেবা পেতে পারে সেই বিষয় নিশ্চিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।”

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর