শিরোনাম
প্রকাশ : ১ মে, ২০২১ ১৯:০৪
প্রিন্ট করুন printer

যেভাবে কাটবে সাফা কবিরের এবারের ঈদ

প্রেস বিজ্ঞপ্তি

যেভাবে কাটবে সাফা কবিরের এবারের ঈদ
Google News

লকডাউনে সারাবিশ্বই একটা দম বন্ধ করার মতো অবস্থায়। আপনার সময়টা কিভাবে কাটছে?

আমারও একপ্রকার দম বন্ধ হওয়ার অবস্থা। দম বন্ধ এই কারণে না যে ঘরে বসে আছি। চারিদিকে এতো খারাপ খবর আসছে যে ঘরে বসে থাকতে থাকতে একপ্রকার দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা। আসলে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা।  

যেহেতু শুটিংয়ের জন্য বাইরে যেতে পারছেন না তাহলে অভিনয়টা কিভাবে করছেন? নাকি টুকটাক স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন?

(হাসি) শুটিংয়ে না গেলে অভিনয়টা একদমই করা সম্ভব না। শেষ লকডাউনে আমি ঘরে বসে নিজের ইউটিউব চ্যানেলের জন্য কনটেন্ট বানিয়েছিলাম। এবার এখনও কাজ শুরু করিনি। তবে সামনে ২/১ কাজ করার ইচ্ছা থাকলেও সাহস পাচ্ছি না। 

সামনেই ঈদ। ঈদ উপলক্ষে সবাই কমবেশি ব্যস্ত যদিও আগের বছরগুলোর তুলনায় এবারের কথাটা ভিন্ন। এই ঈদে সাফা কবিরের কাছ থেকে দর্শকরা কি কি কাজ পাবে?

আগের মতো এখন আর ঈদ ও বা পহেলা বৈশাখে তেমন কোনো আমেজ পাচ্ছি না। প্রতি ঈদে দর্শকদের জন্য ভালো কিছু কাজ করা চেষ্টা করে থাকি। কিন্তু এবারের কথাটা ভিন্ন। এবার চেষ্টা করলেও তেমন কিছু করতে পারছি না। ব্যর্থই বলা চলে। এবার ব্যস্ততা বলতে একদমই নেই। সম্পূর্ণ বাসায় বসে সময় কাটাচ্ছি। তবে এবার বেশ কিছু পুরনো কাজ বিভিন্ন চ্যানেলে ঈদের প্রজেক্ট হিসেবে চলছে। হয়তো এবার পুরনো কিছু কাজই যাবে। 

ঈদের ব্যস্ততা ছাড়া আর কি কি করছেন। শুনেছি আপনি মোবাইল ব্র্যান্ড অপোর অ্যাম্বাসেডর। কি কি করছেন ওদের সাথে এখন...

প্রথমবার কোন মোবাইল কোম্পানির সাথে কাজ করতে পেরে আমি সত্যিই গর্বিত। অপো’র হয়ে ইতোমধ্যে আমি কিছু টিভিসি, ওভিসি, ভিডিও কনটেন্ট ও ফটোশুট করেছি। বিশেষ করে দুর্দান্ত স্মার্টফোন এফ১৯ প্রো এর বিভিন্ন ক্যাম্পেইনের জন্য কাজ করে যাচ্ছি। সামনে ওদের সাথে আরো বেশ কিছু ভালো কাজ করার ইচ্ছা আছে। আশা করি, দর্শক ভালো কিছুই পাবেন।

এই ঈদে এফ১৯ প্রো এর ঈদ এডিশনটাও চলে আসছে দেশের বাজারে। এটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। ফোনটি অনেকটা প্রিয় মানুষকে ঈদের চাঁদ উপহার দেয়ার মতো অনুভূতি।

অপোর সাথে কাজ করার অভিজ্ঞতা কেমন?

অপোর সাথে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। প্রথম তাদের ছোট একটি ক্যাম্পেইন করেছি। ভালোলাগা থেকেই দীর্ঘমেয়াদে চুক্তিবদ্ধ হই। আমার কাছে পুরো অপো একটা পরিবারের মতো। সবাই খুবই আন্তরিক। যতোদিন অপোর সাথে কাজ করবো ভালো কিছু দেওয়ার চেষ্টা করবো।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর