শিরোনাম
প্রকাশ : ১৯ মে, ২০২১ ১৬:১৯
প্রিন্ট করুন printer

ইয়ামাহার ঈদ আড্ডায় সাকিব আল হাসান

প্রেস বিজ্ঞপ্তি

ইয়ামাহার ঈদ আড্ডায় সাকিব আল হাসান
Google News

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই-এর একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে।

বর্তমানে দেশে ইয়ামাহার ৭৮টি ৩এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট ও ২টি ফ্লাগশিপ শোরুম রয়েছে। সম্প্রতি বিশ্বখ্যাত এই মোটরসাইকেল ব্র্যান্ডের সাথে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দ্বিতীয়বারের মতো চুক্তি স্বাক্ষর করেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান। 

গত ১৫ মে ২০২১ ইয়ামাহার ফেসবুক পেজে অনুষ্ঠিত হয় “আস্ক ইওর অলরাউন্ডার” নামে একটি অনলাইন লাইভ প্রোগ্রাম। মারিয়া নূর ও রিজওয়ান-উজ-জামান রোহানের সঞ্চালনায় এই অনুষ্ঠানে অংশ নেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার ও বাংলাদেশে ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। 

অনুষ্ঠানে সাকিব আল হাসান ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং ইয়ামাহার সাথে তার কিছু স্মরণীয় মুহূর্তের স্মৃতিচারণা করেন। পাশাপাশি তিনি বাইকারদের হেলমেট ব্যবহার ও যথাযথ নিয়ম মেনে বাইক চালানোর পরামর্শ দেন। ৩০ মিনিটের এই লাইভ অনুষ্ঠানটি অল্প সময়ের মধ্যেই হাজার হাজার ভিউ পায়। অনুষ্ঠানে দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।  সাকিবও এমন একটি আয়োজনে যোগ দিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর