শিরোনাম
প্রকাশ : ২ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৩১
আপডেট : ২ সেপ্টেম্বর, ২০২১ ১৩:৩৩
প্রিন্ট করুন printer

ন্যাশনাল মার্কেটিং কেস কম্পিটিশন “আইডিয়া হান্টার্স ২.০” শুরু

অনলাইন ডেস্ক

 ন্যাশনাল মার্কেটিং কেস কম্পিটিশন “আইডিয়া হান্টার্স ২.০” শুরু
Google News

মধুর জনপ্রিয় ব্র্যান্ড ডাবর হানি ও ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর ডিজিটাল মার্কেটিং ক্লাব যৌথ উদ্যোগে ২ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে “ডাবর হানি প্রেজেন্টস আইডিয়া হান্টার্স ২.০” । এটি মূলত ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের শিক্ষার্থীদের আয়োজিত জাতীয় পর্যায়ের একটি মার্কেটিং কেস কম্পিটিশন। 

ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাবের শিক্ষার্থীরা এই অনলাইন মার্কেটিং বিজনেস কেস কম্পিটিশন ২০২০ সালে শুরু করেছিলেন যা শিক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া পেয়েছিল। এই বছর এই প্রতিযোগিতায় মোট তিনটি রাউন্ড থাকবে। প্রতিটি রাউন্ডে অংশগ্রহণকারী দলকে প্রদান করা হবে অপ্রকাশিত বিজনেস কেস যেখানে শিক্ষার্থীরা বাস্তবের মতো সংকটের দৃশ্যের অনুকরণ করবে যেখানে তারা একজন পেশাদার মার্কেটিয়ারের দায়িত্ব পালন করবে এবং কৌশলগত সমাধান দেবে যাকে একটি মার্কেটিং ক্যাম্পেইনে রূপান্তরিত করবে। বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক শিক্ষার্থীরা দুই থেকে তিন সদস্যের দল গঠন করবে এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য। 

একটি ডাইন্যামিক কর্পোরেট পরিবেশের সিমুলেশন মোকাবিলা ও চ্যালেঞ্জগুলি গ্রহণ করার স্বীকৃতি হিসেবে অংশগ্রহণকারী সকল শিক্ষার্থীদের অংশগ্রহণের সার্টিফিকেট সহ বিজয়িদের জন্য ৭০ হাজার টাকার প্রাইজ পুল ধার্য করা আছে। 

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর