২৩ নভেম্বর, ২০২১ ১৪:৩৭

বনশ্রীতে সাড়া ফেলেছে ‘সারা’র আউটলেট

প্রেস বিজ্ঞপ্তি

বনশ্রীতে সাড়া ফেলেছে ‘সারা’র আউটলেট

সম্প্রতি রাজধানী ঢাকার বনশ্রীতে ‘সারা’ লাইফস্টাইলের আউটলেটের কার্যক্রম শুরু হয়। শুরুতেই ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে বনশ্রীর এই আউটলেটটি। শীতকালীন পোশাক সহ ‘সারা’ লাইফস্টাইলের সকল পণ্যই পাওয়া যাচ্ছে এই আউটলেটে। বনশ্রীর ব্লক ই এর ১ নং রোডের ৪৮ নং প্লটেই (ফারাজী হাসপাতালের পাশেই) পাওয়া যাবে ‘সারা’র সকল পণ্য। 

নান্দনিক ডিজাইনের বনশ্রীতে সারা’র এই আউটলেটে পাওয়া যাচ্ছে শীতকালীন সব আয়োজন। আর ‘সারা’ লাইফস্টাইল এর শীতকালীন সংগ্রহ মানেই নতুন আকর্ষন। সারা’র এবারের শীতকালীন সংগ্রহ থাকছে সকল বয়সী ক্রেতাদের জন্য। প্রাপ্ত বয়স্কদের পাশাপাশি সারা’তে আছে শিশুদের জন্য বিশেষ সংগ্রহ। শীতকালীন পোশাকের এই আয়োজনে থাকছে হাল্কা এবং ভারী শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের পোশাক। এছাড়াও ডেনিমের কিছু এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাকও পাওয়া যাবে আউটলেটে।

‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ ( https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/?hl=bn) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর