শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ১৫:০৮

সুধারামে গৃহবধূকে চোর সাজিয়ে গণপিটুনি

সুধারামে গৃহবধূকে চোর সাজিয়ে গণপিটুনি
নোয়াখালীর সুধারামে সাজেদা আক্তার (৩৫) মানসিক রোগীকে ঘর থেকে মোবাইলে ডেকে নিয়ে চোর সাজিয়ে গণপিটুনি এবং পরে গাছের সঙ্গে বেঁধে রাখে স্থানীয় বখাটে মৃত হাসেমের পুত্র আবু তাহেরের নেতৃত্বে আবুল খায়ের, ফারুক ও কাশেমসহ ৪/৫ জন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তার স্বামী করিম উল্ল্যা তাকে উদ্ধার করে নোয়াখালী আবদুল মালেক মালেক মেডিকেল হাসপাতালে ভর্তি করে।
 
গতকাল বুধবার রাত ১টার দিকে গোরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার সাজেদা আক্তার একই গ্রামের দিনমজুর করিম উল্ল্যার স্ত্রী।
 
হাসপাতালে আহত গৃহবধূ, তার স্বামী করিম উল্ল্যা ও স্থানীয় আনোয়ার জানান, গত ৫/৬ মাস থেকে স্থানীয় বখাটে আবু তাহেরসহ ৪/৫ জন তাকে মোবাইলে উত্তক্ত করত। বিষয়টি অনেককে জানানো হয়েছে। গতকাল বুধবার রাতে গৃহবধূর ফোনে তাহেরের মোবাইল আসে এক পর্যায়ে গৃহবধূ ঘর থেকে বের হয়ে বাহিরে কথা বলতে গেলে অভিনয় কায়দায় তারা গৃহবধূকে ঢেকে নিয়ে নির্যাতন চালায় এবং হাঁস চোর সাজিয়ে এলাকার প্রচার করে।
 
তারা আরও  জানান, মহিলাটি মানসিক সমস্যায় ভুগছে এবং সে অসুস্থ।
 
এএসপি (সদর সার্কেল) নিষ্কৃতি চাকমা জানান, ভিক টিমের আত্মীয় স্বজন মামলা করলে অবশ্যই আমরা যথাযথ ব্যবস্থা নিবো। এবিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com