Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০২:০৬

উপজেলা চেয়ারম্যানের কার্যালয় ভাঙচুর, তালা

ময়মনসিংহ প্রতিনিধি

উপজেলা চেয়ারম্যানের কার্যালয় ভাঙচুর, তালা

ময়মনসিংহের সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম ওয়ালিদের উপজেলা পরিষদের কার্যালয় ভাঙচুর ও তার কক্ষে তালা দেওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে। এছাড়া তার বিরুদ্ধে অনাস্থা এনে আপত্তিপত্র দিতে যাচ্ছেন ১৩ ইউনিয়নের চেয়ারম্যান, দু’জন ভাইস চেয়ারম্যান এবং সংরক্ষিত মহিলা আসনের জনপ্রতিনিধিরা। আজ বুধবার বিভাগীয় কমিশনার বরাবর এই আপত্তিপত্র দেওয়ার কথা রয়েছে।

চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর আপত্তিপত্রের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ভাঙচুরের বিষয়টি অস্বীকার করেন। তিনি জানান, দীর্ঘ এক বছর উপজেলা পরিষদের তহবিলে প্রায় ১৫ কোটি টাকা অলস পড়ে থাকলেও কোনো কর্মকাণ্ড নেই। উল্টো অস্বচ্ছ প্রক্রিয়ায় বিভিন্ন কাজ করানো হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক উপজেলা পরিষদের এক কর্মকর্তা জানান, আজ (মঙ্গলবার) ইউপি চেয়ারম্যানদের সঙ্গে উপজেলা চেয়ারম্যানের মিটিং হওয়ার কথা ছিল। কিন্তু তিনি আসেননি। এতে ক্ষুব্ধ হয়ে ইউপি চেয়ারম্যানরা উপজেলা চেয়ারম্যানের অফিস কক্ষের আসাবপত্র ভাঙচুর করে এবং তার কক্ষে তালা ঝুলিয়ে দেয়।

জানতে চাইলে ইউএনও আ.ন.ম ফয়জুল হক বলেন, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম মো. ওয়ালিদের ব্যবহূত মুঠোফোনে বার বার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর