Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৩ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ জানুয়ারি, ২০১৯ ২২:৪২

এক পলক

এক পলক

হামলা লুটপাট

গাজীপুরের টঙ্গীর মধুমিতা শেরেবাংলা রোড এলাকায় শুক্রবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা লুটপাট হয়েছে। এ ঘটনায় পথচারীসহ পাঁচজন আহত হয়েছেন। ঘটনার পর সন্ত্রাসীরা অস্ত্রের মহড়া দিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

-টঙ্গী প্রতিনিধি

মুড়ারবন্দ দরবার শরিফে ওরস

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দ দরবার শরিফে আজ থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী বার্ষিক ওরস। ১৫ জানুয়ারি বেলা ১২টা ১ মিনিটে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ওরস সমাপ্ত হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পুলিশের সঙ্গে আনসার, গ্রাম পুলিম সহায়তা করবে বলে জানিয়েছে ওরস আয়োজক কমিটি।

-হবিগঞ্জ প্রতিনিধি

সাংবাদিক ইউনিয়নের কমিটি

সাংবাদিক ইউনিয়ন বরিশালের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন হয়েছে। বরিশাল প্রেস ক্লাবের হলরুমে গতকাল বিদায়ী কমিটির আহ্বায়ক গোপাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য রাখেন এসএম জাকির হোসেন, মুরাদ আহমেদ, হুমাউন কবির প্রমুখ। সভায় সবার সম্মতিতে আগামী এক বছরের জন্য গোপাল সরকারকে সভাপতি ও হুমাউন কবিরকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ব্যবসায়ী খুনে মামলা

বগুড়ায় হাসপাতালে অসুস্থ মাকে দেখে ফেরার পথে গাইবান্ধার ব্যবসায়ী খুন হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। কাহালু থানায় শুক্রবার রাতে মামলাটি করেছেন নিহত সৈয়দ আপেল মাহমুদের (৩২) চাচা আবদুল করিম। মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। এদিকে ছেলের মৃত্যুর খবর শুনে শুক্রবার দুপুরে তার মা আয়েশা বেগম মারা যান। বগুড়ার কাহালু থানার ওসি শওকত কবির বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বারমাইল-নামুজা সড়কে ছাতারপুকুর এলাকায় মাঠ থেকে ব্যবসায়ী সৈয়দ আপেল মাহমুদের লাশ উদ্ধার করা হয়। শুক্রবার বিকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া


আপনার মন্তব্য