শিরোনাম
প্রকাশ : রবিবার, ১১ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ আগস্ট, ২০১৯ ০০:১০

বগুড়া স্বেচ্ছাসেবক দল

আহ্বায়ক জুয়েল যুগ্ম আহ্বায়ক মুকুল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

আহ্বায়ক জুয়েল যুগ্ম আহ্বায়ক মুকুল

সাবেক ছাত্রনেতা এ বি এম মাজেদুর রহমান জুয়েলকে আহ্বায়ক ও সরকার মুকুলকে যুগ্ম আহ্বায়ক করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা শাখার ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি।

দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূইয়া জুয়েল এ কমিটি অনুমোদন করেছেন বলে শুক্রবার রাতে দলের দফতরের দায়িত্বে নিয়োজিত রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- রাকিবুল ইসলাম শুভ, আবদুল গফুর দারা, মাসুদ সরকার কনক, সুলতান আহম্মেদ তুহিন, খন্দকার মাহমুদুর রহমান শিমু, জামিনুর রহমান শাওন, রাজু আহমেদ, মিজানুর রহমান মিজান, আজাদ রহমান, শাহ আলম জনি, মো. ফারুক প্রধান, রবিউল ইসলাম রতন, জাহাঙ্গীর মানিক সরকার, অ্যাডভোকেট হাসিবুর রহমান হাসিব, সজিবুর রহমান শাকিল, ফয়সাল রহমান শুভ, সুজন তালুকদার, পারভেজ পশারী নাইস, শিহাব শাহরিয়ার রাসেল।

এদিকে কমিটি ঘোষণার পর রাতেই জুয়েলের নেতৃত্বে কমিটির নেতারা দলের জেলা কার্যালয়ে যান এবং নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় নতুন আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সব সাজা ও মামলা প্রত্যাহারের দাবি জানান।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর