শিরোনাম
প্রকাশ : শনিবার, ১২ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১১ অক্টোবর, ২০১৯ ২৩:০৬

যুবককে পিটিয়ে হত্যা তিন লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

যুবককে পিটিয়ে হত্যা তিন লাশ উদ্ধার

সিরাজগঞ্জের বেলকুচিতে যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া কুষ্টিয়ায় দম্পতি ও নওগাঁয় যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বেলকুচি উপজেলার সাতলঠি গ্রামে আব্দুর রাজ্জাক নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি উপজেলা লক্ষ্মীপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার বিকালে আব্দুর রাজ্জাক সাতলাঠি বাজারে গেলে পূর্বশত্রুতার জেরে একই এলাকার হাফিজুর ও হানিফসহ কয়েকজ তাকে লাঠি দিয়ে বেধড়ক পেটায়। হাসপাতালে নেওয়া হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

কুষ্টিয়া : জেলার কুমারখালীতে দিপুল কুমার রায় (৩১) ও সোহাগী রানী (২৫) নামে এক হিন্দু দম্পতির মরদেহ গতকাল উপজেলার পান্টি ইউনিয়নের ভালুকা পূর্বশা গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ। মৃত সোহাগী ভালুকা গ্রামের ভরতচন্দ্র ম-লের মেয়ে আর দিপুন ঝিনাইদহের শৈলকূপা উপজেলার ভবানীপুর গ্রামের কোমল কুমার রায়ের ছেলে। এ বছরের ২৭ জুন বিয়ের পর থেকে দিপুন স্ত্রীর সঙ্গে শ্বশুর বাড়িতেই থাকতেন। তাদের মৃত্যুর কারণ জানা যায়নি। নওগাঁ : নওগাঁর ধামইরহাটে রুপ লালা (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। রুপ লাল উপজেলার বড় মোল্লা পাড়ার অনিলের ছেলে।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর