শিরোনাম
প্রকাশ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০৮

এক পলক

এক পলক

ভেঙে দেওয়া হলো তিন ইটভাটা

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী বরকুল ও বরমা এলাকায় তিনটি অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় একটি ইটভাটা মালিককে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান গতকাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

ভেঙে দেওয়া ভাটাগুলো হল- হুমায়রা ব্রিকস, সালাউদ্দিন ব্রিকস ও আশরাফুল ব্রিকস। এর মধ্যে সালাউদ্দিন ব্রিকসকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌধুরী মুস্তাফিজুর রহমান বলেন, এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

-গাজীপুর প্রতিনিধি

খেলতে গিয়ে নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সাংবাদিক আবদুল হান্নানের ছেলে নিবির (১৫) শনিবার থেকে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় গতকাল নিবিরের বাবা থানায় জিডি করেন। বাড়ির লোকজন জানান, শনিবার দুপুরে  আশুরাইল গ্রামের নিজ বাড়ি থেকে ঈদগাহ মাঠে ক্রিকেট খেলতে যায় নিবির। সন্ধ্যায় বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা তার খোঁজ শুরু করেন। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ছাদ থেকে পড়ে মৃত্যু

কুমিল্লায় বাড়ির ছাদ থেকে পড়ে বিউটি (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার রাতে সদর উপজেলার ধনুয়াখলা গ্রামের মাদ্রাসাবাড়িতে এ দুর্ঘটনা ঘটে। বিউটি ওই বাড়ির শাহীন আলমের স্ত্রী এবং ছনগাঁও গ্রামের আলী আশ্রাফের মেয়ে।  পরিবারের সদস্যরা জানান, তৃতীয় তলা বাড়ির ছাদে গাছের ডালপালা ও লাকড়ি তোলার সময় নিচে সীমানা প্রাচীরের ওপর পড়ে যান বিউটি।

-কুমিল্লা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর