শিরোনাম
প্রকাশ : রবিবার, ৩১ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩০ মে, ২০২০ ২৩:০১

এক পলক

এক পলক

কয়েদির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে। তার নাম সুলতান খাঁ (৫২)। তিনি ফরিদপুরের নগরকান্দা থানার জয়নাল খাঁর ছেলে। জেলার বাহারুল ইসলাম জানান, নগরকান্দা থানার একটি হত্যা মামলায় সুলতানকে যাবজ্জীবন কারাদন্ড দেয় আদালত। ২০০৪ সাল থেকে তিনি এ কারাগারে ছিলেন। শুক্রবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সুলতান। তাকে প্রথমে কারা হাসপাতালে পাঠানো হয়। পরে রাতে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

-গাজীপুর প্রতিনিধি

মার্কেটে আগুন

হবিগঞ্জের চুনারুঘাটে মধ্যরাতে একটি মার্কেটে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে  উপজেলা সদরের মধ্য বাজারের কাদির মিয়ার মার্কেটে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে মার্কেটের প্রায় সব দোকানে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। আগ্নিকান্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

-হবিগঞ্জ প্রতিনিধি

পুকুরের পানিতে পড়ে শিশুর মৃত্যু

বগুড়া দুপচাঁচিয়া উপজেলার পূর্বআলোহালী গ্রামে পুকুরের পানিতে পড়ে ফাহমিদা (৪) নামে শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরে পে ডুবে যায়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে গতকাল বাড়ি সংলগ্ন পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। সে উপজেলা সদরের পূর্বআলোহালী গ্রামের ফেরদৌস প্রামাণিকের মেয়ে।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

হরিণের চামড়া জব্দ

বরগুনার পাথরঘাটা উপজেলায় হরিণের একটি মাথা ও দুটি চামড়া জব্দ করেছে কোস্টগার্ড। গতকাল সকালে বন বিভাগের কাছে এগুলো হস্তান্তর করা হয়েছে। এর আগে ভোররাতে উপজেলার বাদুরতলা খালের পাড় থেকে একটি প্লাস্টিকের ব্যাগে মাথা ও চামড়া পাওয়া যায়। কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. মেহেদি বলেন, হরিণের চামড়া ও মাথা পাচার হচ্ছে এমন খবরে ওই এলাকায় অভিযান চালানো হয়।

-বরগুনা প্রতিনিধি

মামলা প্রত্যাহার দাবি

নাটোরের গুরুদাসপুরে গোলাগুলি, হামলা, ভাঙচুরের ভিত্তিহীন অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন উপজেলার ধারাবারিষা ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ এলাকাবাসী। গতকাল ওই ইউনিয়ন পরিষদের সামনে সিধুলী বাজারে অনুষ্ঠিত ওই মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, ইউপি সদস্য এমএ মুনসুর, আব্দুল আলীম প্রমুখ।

-নাটোর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে মালবাহী ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল কুষ্টিয়ার মিরপুর রেলওয়ে স্টেশনের দক্ষিণ পাশের আদিবাসী কোলপট্টির সামনে মিরপুর-পোড়াদহ ডাউন লাইনের উপর থেকে এ মরদেহটি উদ্ধার করে পোড়াদহ জিআরপি থানা পুলিশ।

মিরপুর থানার ওসি আবুল কালাম জানান, সকালে রেল লাইনের উপরে মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পরে পোড়াদহ রেলওয়ে থানা পুলিশে খবর দিলে তারা অজ্ঞাতনামা ওই ব্যক্তির মরদেহটি উদ্ধার করে নিয়ে গেছে।

-কুষ্টিয়া প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর