বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

এক পলক

হাসপাতাল সিলগালা

লক্ষ্মীপুরে আল নূর চক্ষু হাসপাতাল সিলগালা ও আনোয়ারুল আবেদিন নামে এক ভুয়া চিকিৎসকের ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। জেলা শহরের বাগবাড়ী এলাকায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল গতকাল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধভাবে প্রতিষ্ঠান খুলে ভুয়া চিকিৎসক দিয়ে সেবা দিয়ে আসছিল হাসপাতালটি।

-লক্ষ্মীপুর প্রতিনিধি

নিখোঁজ শিশু উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে নিখোঁজ দুই বছরের শিশু সিফাত মোল্লাকে তিন দিন পর মঙ্গলবার রাতে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ফারুক ও আনোয়ার নামে দুজন গ্রেফতার করা হয়েছে। সিফাত আখাউড়ার পৌর শহরের দেবগ্রামের শিপন মোল্লার ছেলে। জানা যায়, গত রবিবার শিপনের বাড়ির ভাড়াটিয়া ফারুক ও তার স্ত্রী রুপালি শিশু সিফাতকে অপহরণ করে।

-নোয়াখালী প্রতিনিধি

স্কুলের নাম পরিবর্তন না করার দাবি

বরিশালের বাকেরগঞ্জের ৮৮ বছরের পুরোনো শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের নাম অপরিবর্তিত রাখার দাবিতে মানববন্ধন এবং গণস্বাক্ষর আদায় কর্মসূচি পালিত হয়েছে। বিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থী, অভিভাবক এবং স্থানীয়দের উদ্যোগে গতকাল বাকেরগঞ্জ-শ্যামপুর সড়কে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

তিতাসের সাঁড়াশি অভিযান

গাজীপুর শহরের ছায়াবীথি ও ছায়াতরু এলাকার বিভিন্ন পয়েন্টে সাড়ে তিন শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস। গতকাল এই অভিযানে নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির গাজীপুরের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মির্জা শাহনেওয়াজ লতিফ। অভিযানকালে উপস্থিত ছিলেন এস এম আনোয়ার হোসেন, আসাদুল্লাহ কায়সার প্রমুখ।-গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর