শিরোনাম
প্রকাশ : শনিবার, ১৩ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১২ মার্চ, ২০২১ ২৩:৩৩

সড়কে ঝরল আট প্রাণ

প্রতিদিন ডেস্ক

সড়কে ঝরল আট প্রাণ

সড়ক দুর্ঘটনায় যশোর, বগুড়া, পঞ্চগড়, চট্টগ্রাম, সিরাজগঞ্জ ও মেহেরপুরে আটজন নিহত হয়েছেন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

যশোর : অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট এলাকায় গতকাল সকালে বাস ও ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইকের চালকসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। আহতদের চারজনকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়। নিহতরা হলেন- ইজিবাইকচালক অভয়নগরের শহিদুল ইসলাম ও নিহত অপরজনের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি। হতাহতরা নওয়াপাড়া নৌবন্দর এলাকায় কয়লা শ্রমিক হিসেবে কাজ করতেন।

বগুড়া : শেরপুরে সিএনজিচালিত অটোরিকশা উল্টে গিয়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আরও চারজন আহত হয়েছেন। আহতদের দুজনকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়েছে। গতকাল শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভলি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই যাত্রীর নাম লাল চাঁন মিয়া (৫৫)। পঞ্চগড় : পঞ্চগড়ে এস্কেভেটরবাহী ট্রাক্টর উল্টে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে পঞ্চগড় সদর উপজেলার কমলাপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- মুক্তারুল (৩০) ও আবদুর রহমান (৩২)। তাদের বাড়ি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী এলাকায়। আহত ট্রাক্টরের হেলপার সুকুমার চন্দ্র রায়। চট্টগ্রাম : শিব চতুর্দশী মেলায় যাওয়ার পথে মাইক্রোবাস উল্টে মংকরই ত্রিপুরা নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বার আউলিয়া সোনাইছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিরাজগঞ্জ : সলঙ্গায় হাটিকুমরুল গোলচত্বর এলাকায় বৃহস্পতিবার রাতে অজ্ঞাত ট্রাকের চাপায় খোদেজা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। নিহত খোদেজা বগুড়ার শেরপুর উপজেলার খাগার আরসোনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের স্ত্রী। মেহেরপুর : গাংনীতে সড়ক দুর্ঘটনায় আহত নির্মাণ শ্রমিক আবদুল মজিদ (৬৫) কুষ্টিয়ায় মারা গেছেন। গতকাল কুষ্টিয়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বৃহস্পতিবার বিকালে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর চোখতোলা এলাকায় আলগামন থেকে ছিটকে পড়ে তিনি আহত হন।