শিরোনাম
সোমবার, ৩১ মে, ২০২১ ০০:০০ টা

ইয়াবাসহ এএসআই গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবা বিক্রির দায়ে পুলিশের সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই)-সহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় গতকাল দুপুরে তাদেরকে আদালতে পাঠিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতার এএসআই শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন ডিএমপির ডেমরা থানায় কর্মরত ছিলেন।

এর আগে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাগমারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। রাতে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। এ ঘটনায় গতকাল সকালে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদকবিরোধী আইনে মামলা দায়ের করেন।

র‌্যাব মামলার এজাহারে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী নাসিরকে ইয়াবাসহ গ্রেফতারের পর সে স্বীকার করে ডেমরা থানার সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন ইয়াবা বিক্রি করার জন্য তাকে দিয়েছে। ইয়াবা ট্যাবলেটের মালিক এএসআই শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন।

 

এদিকে পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী নাসির উদ্দীন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে ডেমরা ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত চলছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর