শিরোনাম
মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

আন্তজেলা গরু চোর চক্রের পাঁচজন গ্রেফতার

মাগুরা প্রতিনিধি

আন্তজেলা গরু চোর চক্রের পাঁচজন গ্রেফতার

মাগুরার শালিখা থানার চাঞ্চল্যকর হত্যাসহ গরু চুরির আন্তজেলা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ চুরি যাওয়া আনুমানিক ১২ লাখ টাকা মুল্যের ১১টি গরু উদ্ধার করা হয়েছে। গতকাল দুপুরে মাগুরা সদর থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান। আসামিরা হচ্ছে- কাজল, মনিরুল, হাবিল, মাসুদ, বিল্লাল। অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, গত ৭ নভেম্বর মধ্যরাতে একটি সংঘবদ্ধ গরুচোর চক্র ট্রাক নিয়ে শালিখা উপজেলার পুকুরিয়া গ্রামে সাহেব আলীর বাড়ি থেকে গরু চুরি করে। চুরির বিষয়টি টের পেয়ে সাহেব আলীর ছেলে সাজ্জাদ হোসেন মোটরসাইকেল নিয়ে ওই ট্রাকের পিছু নেয়।

মাগুরা সদর উপজেলার আসবা গ্রামের মধ্যে গরুভর্তি ট্রাক থামাতে গেলে তাকে ট্রাকচাপায় হত্যা করে চোরেরা পালিয়ে যায়। এ বিষয়ে ৮ নভেম্বর সাজ্জাদের স্ত্রী মিতু বেগম শালিখা থানায় হত্যা মামলা করেন।

যার তদন্তে ১২ সদস্যের আন্তঃজেলা চোর চক্রের সন্ধান পায় পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত প্রকৃত আসামিদের গ্রেফতার ও চোরাই গরু উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে এ চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া তাদের স্বীকারোক্তিতে মাগুরা জেলায় বিভিন্ন সময় চুরি হওয়া ১১টি গরু উদ্ধারসহ চোরাই কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে মাগুরা, ফরিদপুর ও গোপালগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে। এ চোর চক্রের বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

সর্বশেষ খবর