শনিবার, ১১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

ছয় জেলায় সড়কে প্রাণহানি ৮

প্রতিদিন ডেস্ক

ছয় জেলায় সড়কে প্রাণহানি ৮

দেশের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার রাত থেকে গতকাল দুপুর পর্যন্ত সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ আটজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ : ফুলপুরে উপজেলার পয়ারী ইউনিয়নের কারাহায় বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত এক বৃদ্ধা নিহত হয়েছেন। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ছাড়া গতকাল ভোরে ফুলপুর-ময়মনসিংহের ইমাদপুর সড়কে বাসচাপায় নিহত হয়েছেন আবদুস সামাদ নামে এক শ্রমিক।

কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের খাড়াজোড়া এলাকায় গতকাল সকালে ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী। নিহতরা হলেন গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ থানার ফুলবাড়ি এলাকার আবদুল ওহাব আকন্দ (৩৩) ও তার স্ত্রী তামান্ন (২২)। নাটোর : বড়াইগ্রামে মাছবাহী মিনি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। গতকাল সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের উপজেলার থানার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আলমগীর হোসেন (৩০)। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গাইবান্ধা : বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা-রংপুর মহাসড়কে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সামনে বাসচাপায় নিহত হয়েছেন শাম্মী বেগম নামে এক পথচারী। তিনি উপজেলার তালুককানুপুর ইউনিয়নের স্বপ্নিল মিয়ার স্ত্রী। ঠাকুরগাঁও : গতকাল সকালে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে সদর উপজেলার ভুল্লিবাজার এলাকায় পিকআপ চাপায় নিহত হয়েছেন  বাইকেল আরোহী এক স্কুলছাত্র। নিহত রাব্বী (১৩) বগুলাডাঙ্গী এলাকার মতিয়ার রহমানের ছেলে। কুমিল্লা : বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার বেগমাবাদ এলাকার অটোরিকশার সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে একজন নিহত ও ছয়জন আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের নাম শেখ সোহাগ (৩২)।

দুমকি (পটুয়াখালী) : পটুয়াখালীর লেবুখালী-বগা আরঅ্যান্ডএইচ সড়কে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আবু জাফর শাহীন (৪০) নামের এক সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্টের মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি গ্রামে।

সর্বশেষ খবর