শিরোনাম
প্রকাশ : ২৩ জানুয়ারি, ২০১৯ ২০:২১

মাদকাসক্তি ও জঙ্গিবাদ নির্মূলে চারঘাট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

মাদকাসক্তি ও জঙ্গিবাদ নির্মূলে চারঘাট ঘোষণা
রাজশাহীর চারঘাটের সর্বস্তরের নাগরিক-নারী-পুরুষ-যুবা-দলমত নির্বিশেষে মাদকাসক্তি ও জঙ্গিবাদ নির্মূলে চারঘাট ঘোষণা করলেন। দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র আয়োজনে চারঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে বুধবার সকাল ১০টায় ‘মাদকাসক্তি ও জঙ্গিবাদ নির্মূলে চারঘাট ঘোষণা’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
মাদকাসক্তি ও জঙ্গিবাদ নির্মূলে চারঘাট ঘোষণা অনুষ্ঠানের আহ্বায়ক এবং পিস অ্যাম্বাসেডর সাইফুল ইসলাম বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা হাইকমিশন, বাংলাদেশ’র কাউন্সিলর (কমার্শিয়াল) করিন প্যাট্রিসর এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট কান্ট্রি ডিরেক্টর ও গ্লোবালভাইস প্রেসিডেন্ট ড. বদিউল আলম মজুমদার।
 
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহীর উপ-পরিচালক মো. লুৎফর রহমান, চারঘাট উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হক, চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম।
 
৪টি দফায় অংশগ্রহণকারীবৃন্দ অঙ্গীকার ব্যক্ত করেন। অঙ্গীকারনামায় রাজনৈতিক দল মাদক এবং জঙ্গিবাদ প্রতিরোধে সক্রিয় ভ‚মিকা রাখবে। সেই সঙ্গে সংশ্লিষ্ট কাউকে কখনোই পৃষ্ঠপোষকতা না করার অঙ্গীকার  করেন। প্রশাসন ও আইন-শৃংখলা রাকারী বাহিনীর সঙ্গে সমন্বয়ের মাধ্যমে মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের উদ্যোগের সফল বাস্তবায়ন নিশ্চিত করার কথাও বলেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য