শিরোনাম
প্রকাশ : ২৪ জানুয়ারি, ২০১৯ ১৫:৫৮

আপনাদের প্রয়োজন মিটাতে চেষ্টা করব : খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর প্রতিনিধি

আপনাদের প্রয়োজন মিটাতে চেষ্টা করব : খালিদ মাহমুদ চৌধুরী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত করেছেন এবং আজকে যেভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারবো না। তবে আপনাদের যেকোন প্রয়োজনে আমাকে আপনাদের ভাই, বন্ধু হিসেবে বলবেন, আমি আপনাদের সেই প্রয়োজন মিটাতে চেষ্টা করবো। 
বৃহস্পতিবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের নেতা মোঃ আবুল কালাম আজাদ, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নইমুদ্দিন সাহ প্রমুখ। 

এ সময় দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আফসার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম মামুন, মোঃ রমজান আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আজাদা সরকার, সুব্রত কুমার অধিকারী, অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ঠ শিল্পপতি মোঃ আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক এম বিল্লাহ জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য