Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ২২:১৭

ক্যান্সারে আক্রান্ত ভাইকে বাঁচাতে দুই বোনের আকুতি

নোয়াখালী প্রতিনিধি

ক্যান্সারে আক্রান্ত ভাইকে বাঁচাতে দুই বোনের আকুতি
সাজ্জাদ হোসেন সৈকত

ক্যান্সারে আক্রান্ত ভাইয়ের জীবন বাঁচাতে আকুতি জানিয়েছেন দুই বোন। নোয়াখালী মাইজদীর সাজ্জাদ হোসেন সৈকতের শরীরে ছড়িয়ে পড়া দুরারোগ্য মরনঘাতী ব্যাধি সার্কুমা টিউমার ক্যান্সারে আক্রান্ত। সে নোয়াখালী হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল, তার অসুস্থতার কারণে গত তিন বছর আগে পড়ালেখা বন্ধ হয়ে গেছে। 

দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত সৈকত আহ্সানিয়া মিশন ক্যান্সার হাসপাতালসহ দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। বর্তমানে ডা. এম. কামালের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আাছেন। 

জীবনের কঠিন পরিস্থিতি থেকে তাকে সুস্থ করে জীবন বাঁচাতে দেশের বাহিরে নিয়ে আরও অধীক উন্নত দীর্ঘমেয়াদী চিাকৎসার প্রয়োজন। তার পাষণ্ড বাবা তার কোনো খবর রাখে না। ইতিমধ্যেই ব্যয়বহুল চিকিৎসা ব্যয় মিটাতে গিয়ে আত্মীয় স্বজনের সহোযোগিতাসহ নিজেদের যা কিছু ছিল সর্বস্ব হারিয়ে আজ নিঃস্ব ও ঋণগ্রস্থ হয়ে পড়েছে তার মা ও কলেজ পড়ুয়া দুইবোন। ভাইয়ের প্রতি বোনের অকৃত্রিম ভালোবাসার মূল্য দিতে গিয়ে দেশের সামর্থবান দানবীর বিত্তবান মানবিক মানুষের কাছে সহোযোগিতার আকুতি জানিয়েছেন এই দুই বোন সুবর্না (বি.এ) ৩য় বর্ষ, স্বর্না (এইছ.এস.সি) ১ম বর্ষ। 

সাহায্য পাঠানোর ঠিকানা : নাছিমা আক্তার, সঞ্চয়ী হিসাব নং - ১১৪৮৫/৪ সোনালী ব্যাংক, মাইজদী কোর্ট শাখা,নোয়াখালী। বিকাশ / রকেট - ০১৮৭৬-৭৯৪৪০১, বিকাশ / রকেট এজেন্ট-০১৬৪০৭২৫২৭৭-৭।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য