শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ২২:১১

তৃণমূলে স্বাস্থ্যসেবা নিশ্চিতে নোয়াখালীতে এডভোকেসি সভা

নোয়াখালী প্রতিনিধি:

তৃণমূলে স্বাস্থ্যসেবা নিশ্চিতে নোয়াখালীতে এডভোকেসি সভা

তৃণমূলে সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সংস্থার উদ্যোগে দিনব্যাপী এক এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার নোয়াখালী জেলা শহরের নাইস গ্রেষ্ট হাউজে এই সভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি, সাংবাদিকসহ সকল দলের অংশগ্রহণে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাস্থ্য, মাদকসহ পাঁচটি বিষয়ের উপর আলোচনা হয়। এই সময়ে বক্তারা প্রথমে স্বাস্থ্যসেবার সমস্যাগুলো চিহ্নিত করেন এবং নোয়াখালী জেনারেল হাসপাতালসহ সরকারী হাসপাতালগুলোতে তৃণমূল পর্যায়ের মানুষের স্বাস্থ্যসেবা পাচ্ছে কিনা এ নিয়ে আলোচনা হয়। 

স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ডেমোক্রেসি ইন্টারন্যাশেনাল মাধ্যমে জেলা স্বাস্থ্যসেবার সভাপতি স্থানীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে বিষয়টি জানানোর সিদ্ধান্ত হয়। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মনিনুল হক (বিএসসি), জেলা বিএনপির যুগ্ন সম্পাদক লিয়াকত আলী, জাতীয় পার্টির নেতা আবদুল হামিদ, ডেমোক্রেসি ইন্টারন্যাশেনালের লুবাইন চৌধুরী মাসুম, ডেপুুটি ডিরেক্টর লিপিকা রাণী বিশ্বাস, সিনিয়র রিজিওনাল কো-অডিনেটর আবুল বাশার, প্রোগাম সহকারি মর্তুজা আক্তার জাহান, সাংবাদিক আকবর হোসেন সোহাগ ও আবু নাছের মঞ্জু, এডভোকেট হাজেরা পারভিন, নিলুপা মমিন, ভিপি শাহানা, জাতীয় পার্টির নেতা মো. মোসাদ্দেক ও রেহানা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য