২৭ মে, ২০১৯ ১১:৩৮

তালতলীতে নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা, গ্রেফতার ৫

বরগুনা প্রতিনিধি

তালতলীতে নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা, গ্রেফতার ৫

প্রতীকী ছবি

বরগুনার তালতলীতে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনায় রবিবার রাতে ৭৫ জনকে আসামি করে থানায় মামলা ও পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’গ্রুপের ৫ জনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে। 

জানা গেছে, আওয়ামী লীগ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজবী উল কবির জোমাদ্দার ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মিন্টু শুক্রবার বিকেলে উপজেলার লাউপাড়া বাজারে গনসংযোগ করতে গেলে উভয়ের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ ঘটনায় রবিবার রাতে থানায় উভয় পক্ষ থেকে পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয়। মামলার পরে পুলিশ আওয়ামী লীগ প্রার্থীর কর্মী শাকিল আকন (২০), মানিক হাওলাদার (২১) ও রাসেল হাওলাদার (২৭)কে এবং বিদ্রোহী প্রার্থীর কর্মী জাকির খান (৩৫) আবুল হোসেন মুছুল্লি (৩৩)-কে গ্রেফতার করে। 

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে গণসংযোগের জন্য শুক্রবার বিকেলে আওয়ামী লীগ প্রার্থী ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী স্ব-স্ব সমর্থকদের নিয়ে লাউপাড়া বাজারে যান। সেখানে সমর্থকদের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায় কয়েক ঘন্টা ব্যাপী দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের ২৫জন আহত হন। এ ঘটনায় আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীর পক্ষে জাকির শরীফ ৪৩ জনকে এবং আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মুনসুর আলী জোমাদ্দার বাদি হয়ে ২১ জনকে আসামি করে মামলা করেন। এছাড়া মারুফ রায়হান তপু বাদী হয়ে ১১ জনকে আসামি করে আরো একটি মামলা দায়ের করেন।  

 

বিডি-প্রতিদিন/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর