Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০১৯ ১৭:৪০
আপডেট : ২০ জুন, ২০১৯ ১৭:৪৭

নারায়ণগঞ্জে ১৫ মামলার আসামি ডাকাত লিপু নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে ১৫ মামলার আসামি ডাকাত লিপু নিহত
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ডাকাতদের ‘বন্ধুকযুদ্ধে’ লিপু (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

লিপু পুলিশের খাতায় পুরস্কার ঘোষিত অপরাধী হিসাবে তালিকাভুক্ত ছিল।  বৃহস্পিতবার ভোরে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক,নারী নির্যাতন,হত্যার চেষ্টা,ডাকাতিসহ অন্যান্য মামলা নিয়ে মোট ১৫ টি মামলার রয়েছে।

ডিবি পুলিশের পরিদর্শক এস আই কামরুল ইসলাম জানান, বুধবার লিপুকে গ্রেফতারের পর রাতে মাদক ও অস্ত্র উদ্ধারে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালায় ডিবির একটি দল। দাপা বালুর মাঠ এলাকায় পৌছালে লিপুর সহযোগিরা তাকে ছিনিয়ে নিতে পুলিশক্ষে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। তখন আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ছুড়ে। গোলাগুলি এক পর্যায়ে লিপুর সহযোগিরা পালিয়ে যায়। 

এসময় লিপুকে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়। গুলিবিদ্ধ অবস্থায় লিপুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য