Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১১:৪৪
আপডেট : ১৬ জুলাই, ২০১৯ ১১:৫৫

পিরোজপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ১ বছর ধরে ধর্ষণ

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ১ বছর ধরে ধর্ষণ
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের এক স্কুলছাত্রীকে ১বছর ধরে লাগাতার ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। আবার সেই ধর্ষণের ভিডিও ধারন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়াও হয়েছে। 

ছাত্রীর পরিবারের কাছ থেকে জানাযায়, মেয়েটি পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থায় এক বছর আগে একই গ্রামের দশম শ্রেণির ছাত্র রিফাত আল-মামুন মেয়েটিকে ধর্ষণ করে তার ভিডিও চিত্র ধারণ করে। এর পর থেকে ওই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে দীর্ঘ এক বছর ধরে ধর্ষণ করে আসছিলো। সম্প্রতি ওই ধর্ষক ও তার বন্ধু বান্ধব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মেয়েটির ভিডিও চিত্র প্রকাশ করে দেয়। এতে লজ্জায় মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে। 
নির্যাতিত স্কুল ছাত্রী জানান, এক বছর আগে রঘুনাথপুর গ্রামের ধর্ষক রিফাত আল মামুন তাকে পঞ্চম শ্রেণিতে পড়ার সময় জোড় করে ধর্ষণ করে। সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে রাখে। এর পরে সেই ভিডিও প্রচারের ভয় দেখিয়ে গত এক বছরে বহুবার তাকে ধর্ষণ করে মামুন। গত রমজানে এ ভিডিও ছড়িয়ে পরে।
নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম মুনির জানান, ধর্ষণের ঘটনায় আইসিটি ও ধর্ষণের পৃথক দুইটি মামলা নেয়া হয়েছে। আসামি রিফাতকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য