২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৪০

ঝিনাইদহে সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ২

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে সীমানা পিলার উদ্ধার, গ্রেফতার ২

প্রতীকী ছবি

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রাম থেকে সীমানা পিলার উদ্ধার করা হয়েছে। ম্যাগনেট সমৃদ্ধ এই সীমানা পিলারের মূল্য আনুমানিক প্রায় ১০ কোটি টাকা বলে পুলিশ জানায়। এ ঘটনায় জড়িত সন্দেহে শাহিন ও আব্দুর রাজ্জাক নামের দুই চোরাকারবারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে ম্যাগনেটসহ তাদেরকে আটক করা হয়। আটককৃত আব্দুর রাজ্জাক একই গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে ও শাহিন হোসেন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বানিয়াখরি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। শুক্রবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। 

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস গণমাধ্যম কর্মীদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলা গোয়েন্দা পুলিশ শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামে অভিযান চালায়। অভিযানকালে ওই গ্রাম থেকে প্রায় ১০ কোটি টাকা মূল্যমানের সীমানা পিলারসহ শাহিন ও আব্দুর রাজ্জাককে আটক করে। 

এ বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে শৈলকুপা থানায় মামলা হয়েছে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, শৈলকুপা সার্কেল  সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম  ও ডিবির ওসি আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন। 

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর