২০ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:৫০

কুষ্টিয়ায় ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় ফেনসিডিল ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে একটি প্রাইভেটকারে ভর্তি ১৪৮ বোতল ফেনসিডিল ও সাড়ে ২৮ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলা হোসেনাবাদ এলাকায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়। 

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৬ টার দিকে উপজেলার হোসেনাবাদ সর্দারপাড়ায় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকারসহ (ঢাকা মেট্রো-ক-০৩৬৮৯) ১৩১ বোতল ফেনসিডিলসহ হাবিল প্রামিনক নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এ সময় প্রাইভেটকারটি জব্দ করা হয়। 
অপরদিকে, একই এলাকায় সকাল সাড়ে ৬ টার দিকে অন্য একটি অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজাসহ আলমগীর ও জিহাদুল ইসলাম জিহাদ নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বাড়ি বগুড়া জেলায়। 

অন্যদিকে, শুক্রবার ভোরে প্রাগপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা উপজেলার ময়রামপুর মাঠের মধ্যে থেকে ১২ বার কেজি গাঁজা উদ্ধার করেছে। এছাড়াও বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে ঠোটারপাড়া এলাকার ভারতীয় সীমান্ত মেইন পিলার ১৫৩/৬-এস এর নিকট থেকে প্রায় সাড়ে ১২ কেজি গাঁজা ও ১৭ বোতল ভারতীয় মদসহ জনি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঠোটারপাড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা। এ ঘটনায় মাদক আইনে পৃথক মামলা হয়েছে।
 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর