২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৯:১৬

আওয়ামী লীগে যেন কোনো মীরজাফর ঢুকতে না পারে: শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি

আওয়ামী লীগে যেন কোনো মীরজাফর ঢুকতে না পারে: শেখ সেলিম

আওয়ামী লীগে যেন কোন মীরজাফর ঢুকতে না পারে, সেজন্য নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি বলেছেন, আগামী ডিসেম্বর মাসের মধ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে বিভাগ ওয়ারী নেতাদের দায়িত্ব দেয়া হয়েছে। কেন্দ্রীয় সম্মেলনের আগে জেলা ও উপজেলা পর্যায়ে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে। তখন যেন দলে কোন মীরজাফর, যুদ্ধাপরাধী, জঙ্গি ও মাদক ব্যবসায়ী ঢুকে না পড়ে সেদিকে নেতা-কর্মীদের খেয়াল রাখতে হবে বলে মন্তব্য করেন তিনি।

রবিবার দুপুরে গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু কলেজে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেখ সেলিম এসব কথা বলেন। 

গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগকে মাদকের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালনের নির্দেশ দিয়ে তিনি বলেন, মাদকাসক্ত কোন শিক্ষার্থী বা মাদকের সাথে জড়িত কোন শিক্ষার্থীকে সরকারী বঙ্গবন্ধু কলেজে ঢুকতে দেয়া হবে না। এ সময় তিনি নবাগত শিক্ষার্থী ও অন্যান্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাদকের ভয়াবহতা ও ক্ষতিকারক দিক তুলে ধরেন এবং সবাইকে নিয়মিত পড়াশুনা করে ভাল ফলাফল করার আহ্বান জানান। 

অধ্যক্ষ প্রফেসর মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে সরকারী বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিতি ছিলেন।

এর আগে শেখ ফজলুল করিম সেলিম এমপি সরকারী বঙ্গবন্ধু কলেজে ২৯ কোটি ব্যয়ে নির্মিতব্য ১০তলা বিশিষ্ট একাডেমিক ভবন, ৬ তলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল ও ৬তলা বিশিষ্ট শিক্ষক ডরমেটারী ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ফলক উন্মোচন করেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর