২০ অক্টোবর, ২০১৯ ১৬:৩২

বরিশালে পূবালী ব্যাংক ইসলামী ব্যাংকিং উইন্ডো শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে পূবালী ব্যাংক ইসলামী ব্যাংকিং উইন্ডো শাখার উদ্বোধন

বরিশালে পূবালী ব্যাংক ইসলামী ব্যাংকিং উইন্ডো শাখার উদ্বোধন করেন অতিথিরা।

বিভাগীয় শহর বরিশালে ষষ্ঠ পূবালী ব্যাংক লিমিটেড ইসলামী ব্যাংকিং উইন্ডো শাখার কার্যক্রমের উদ্বোধন হয়েছে। রবিবার সকাল ১১টায় নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে আলোচনা সভা, দোয়া-মোনাজাত এবং ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মু. আযীযুল হক।

ব্যাংকের বরিশাল অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক মঞ্জুরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পূবালী ব্যাংক পরিচালনা পর্ষদ চেয়ারম্যান মু. আযীযুল হক।

গেস্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন পূবালী ব্যাংক ব্যবস্থপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী, উপ-ব্যবস্থাপক মোহাম্মদ আলী ও মহাব্যবস্থাপক (ইসলামী ব্যাংকিং উইং) এবিএম আব্দুস সাত্তার।

উদ্বোধনী সভায় গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন- ঝালকাঠী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মনিরুল ইসলাম, ইকরামুল হুদা বাপ্পী ও তাহাদুদ হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, পূবালী ব্যাংকে দীর্ঘ ৬০ বছরে গ্রাহক সেবায় কখনো কোনো গ্রাহকের টাকা লুণ্ঠন হয়নি। এই ব্যাংক দেশের অর্থনীতির যাবতীয় নিয়মকানন বজায় রেখে কার্যক্রম করে যাচ্ছে গ্রাহকদের ভালবাসা নিয়ে। পূবালী ব্যাংক সব সময়ে গ্রাহকদের অর্থ নিরাপদ রাখতে অঙ্গীকারবদ্ধ।

প্রধান অতিথি মু. আযীযুল হক বলেন, বাংলাদেশ ব্যাংক থেকে ১৫টি শাখায় ইসলামী ব্যাংকিং উইন্ডো শাখা চালুর অনুমতি দেয়া হয়েছে। ইতিপূর্বে ৫টি শাখা চালু করা হয়েছে। এবার বিভাগীয় সদর বরিশালে ষষ্ঠ শাখার কার্যক্রম শুরু হয়েছে গ্রাহক সেবার জন্য। পূবালী ব্যাংকের ইসলামী উইন্ডো শরীয়া মোতাবেক আইন আইন অনুযায়ী পরিচালিত হবে। পূবালী ব্যাংক গত বছর ১ হাজার কোটি টাকা মুনাফা করেছে এবং সেই ধারায় এবারও ১ হাজার ২শ’ কোটি টাকা মুনাফা অর্জনের পথে বলে সভায় জানানো হয়। 

আলোচনা সভার শেষ পর্যায়ে দোয়া-মোনাজাত এবং পরে ফিতা কেটে ইসলামী ইউন্ডো কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর