২০ অক্টোবর, ২০১৯ ১৭:৩৭

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের কারাদণ্ড

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের প্রত্যেককে ১৪ বছরের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হচ্ছে- জেলার সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের নবাবজায়গীর গ্রামের মকবুল হোসেনের ছেলে শরিফুল ইসলাম শরিফ (৩৯) ও শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ি চাঁদপুরের খাইরুল ইসলামের ছেলে মো. রায়হান আলী (২৪)। 

আজ রবিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় প্রদান করেন। রায় প্রদানের সময় শরিফুল ইসলাম উপস্থিত থাকলেও অপর দন্ডপ্রাপ্ত রায়হান আলী পলাতক রয়েছে। এ মামলায় অপর ৪ জনকে বেকসুর খালাস প্রদান করেন আদালত। 

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা জানান, জেলা গোয়েন্দা পুলিশ-ডিবির একটি দল ২০১৫ সালের ৩১ মে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নয়াগোলা পুলিশ লাইন্স এলাকায় একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে বিশেষ ব্যবস্থায় লুকায়িত ৭৪০ বোতল ফেন্সিডিলসহ শরিফুল ইসলাম ও রায়হান আলীকে আটক করে। এ ঘটনায় একইদিন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক আতিকুল ইসলাম বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় ২ জনসহ আরো ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন ২০১৫ সালের ২১ অক্টোবর আদালতে ৬ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর