২২ অক্টোবর, ২০১৯ ১১:৫৩

শরীয়তপু‌রে যুবককে ছুরিকাঘাতে হত্যা

অনলাইন ডেস্ক

শরীয়তপু‌রে যুবককে ছুরিকাঘাতে হত্যা

শরীয়তপু‌রে  কি‌শোরী‌কে উত্যক্ত করায় মো. মামুন বেপারী (২২) না‌মের এক যুবক‌কে ছুরিকাঘাতে হত্যা করার অভি‌যোগ উ‌ঠে‌ছে। 

সোমবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে ডামুড্যা উপ‌জেলার পূর্ব ডামুড্যা ইউনিয়‌নের ৭নং ওয়া‌র্ডের বড়নওগাঁ গ্রা‌মে এ ঘটনা ঘটে। নিহত ‌মো. মামুন বেপারী ওই গ্রা‌মের জ‌লিল বেপারীর ছে‌লে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপ‌জেলার পূর্ব ডামুড্যা ইউনিয়‌নের ৭নং ওয়া‌র্ডের বড়নওগাঁ গ্রা‌মের সা‌হেব আলী মা‌লের মে‌য়ে সম্পা আক্তার (১৪) কে দীর্ঘ‌দিন যাবৎ কুপ্রস্তাব ও উত্যক্ত কর‌তো একই গ্রা‌মের জ‌লিল বেপারীর ছে‌লে মামুন ‌বেপারী। সোমবার বি‌কে‌লে সম্পাকে মামুন আবার কুপ্রস্তাব দেয়। সম্পা তার বাবা সা‌হেব আলীকে বিষয়‌টি জানায়। সা‌হেব আলি মামু‌নের বা‌ড়ি‌তে গি‌য়ে এ বিষ‌য়ে প্র‌তিবাদ কর‌লে দুজ‌নের মা‌ঝে বাক‌বিতন্ডা হয়। বাক‌বিতণ্ডার এক পর্যা‌য়ে সা‌হেব আলী মামুন বেপারীকে পে‌টে ছুরিকাঘাত ক‌রে আহত ক‌রে। প‌রে মা‌টি‌তে লু‌টি‌য়ে প‌ড়লে মামুন‌কে ডামুড্যা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যাওয়া হয়, কর্তব্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রে। এ ঘটনায় সা‌হেব আলী (৩৮) ও তার ভাই বিল্লাল (১৯)কে জিজ্ঞাসাবা‌দের জন্য আটক ক‌রে‌ছে পু‌লিশ ।

ডামুড্যা উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের মে‌ডি‌কেল অফিসার ডা. ফা‌তেমা মাহজা‌বিন জানান, শরী‌রে ক্ষত অবস্থায় রোগী‌টি‌কে হাসপাতা‌লে নি‌য়ে আসেন স্বজনরা। পরীক্ষা ক‌রে দে‌খি হাসপাতা‌লে আনার আগেই তার মৃত্যু হ‌য়ে‌ছে। 

ডামুড্যা থান‌া পুলি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মে‌হেদী হাসান মোবাইল ফো‌নে জানান, ময়নাতদন্তর জন্য নিহতর মর‌দেহ শরীয়তপুর সদর হাসপাতা‌লের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এ ঘটনায় ডামুড্যা থানায় হত্যা মামলা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর